ঢাকা     মঙ্গলবার   ১৮ জুন ২০২৪ ||  আষাঢ় ৪ ১৪৩১

অগ্নিদগ্ধ হয়ে বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূর মৃত্যু

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৫, ৫ জুন ২০২৩   আপডেট: ১০:৪৮, ৫ জুন ২০২৩
অগ্নিদগ্ধ হয়ে বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূর মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে অগ্নিদগ্ধ হয়ে শেফালী বেগম (৪৫) নামে এক বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূর মৃত্যু হয়েছে। 

রোববার (৪ জুন) সন্ধ্যায় ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে শনিবার (৩ জুন) দুপুরে উপজেলার বরমী ইউনিয়নের পাঠানটেক গ্রামে রান্না করার সময় অগ্নিদগ্ধ হন তিনি।

নিহত দগ্ধ বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূ শেফালী বেগম বরমী ইউনিয়নের পাঠানটেক গ্রামের নজরুল ইসলামের স্ত্রী।

বুদ্ধিপ্রতিবন্ধী গৃহবধূর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম।

ওসি বলেন, নিহতের স্বজনরা বিষয়টি আমাকে জানিয়েছেন। স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, অগ্নিদগ্ধ অবস্থায় শেফালীকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বরমী ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য হাদিউল ইসলাম বলেন, আগুনে পুড়ে শেফালী বেগম নামে এক বুদ্ধিপ্রতিবন্ধী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ বিষয়ে আমি সার্বিক খোঁজ-খবর রাখছি।

প্রতিবেশী সায়িম জানান, শনিবার শেফালী বাড়িতে নিজের রান্নাঘর কাঠের লাকড়ি দিয়ে রান্না করছিলেন। এ সময় অসাবধানতায় তার পরনের কাপড়ে আগুন লেগে যায়। কিন্তু তিনি বুদ্ধিপ্রতিবন্ধী হওয়ায় বিষয়টি বুঝে উঠতে পারেনি। আগুন লাগা অবস্থায় বাড়ি থেকে বের হয়ে হাঁটাহাঁটি করছিলেন। এ সময় পাশের বাড়ির একটি মেয়ে তাকে দেখে চিৎকার দেন। আশপাশের লোকজন এসে পানি দিয়ে আগুন নেভান। 

রফিক/টিপু

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়