ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বাবার চালানো লরির চাকায় পিষ্ট ছেলে

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩১, ৬ জুন ২০২৩   আপডেট: ০৮:৩৯, ৬ জুন ২০২৩
বাবার চালানো লরির চাকায় পিষ্ট ছেলে

গাজীপুরের শ্রীপুরে বাবার চালানো লড়ির চাকার নিচে পিষ্ট হয়ে  তন্ময় হোসেন মেহেদী (২১) নামে এক ঘুমন্ত ছেলে নিহত হয়েছেন। 

সোমবার (৫ জুন) দুপুরে উপজেলার লোহাগাছ গ্রামে একটি কারখানার ভেতরে এ ঘটনা ঘটে।  

জানা গেছে, চট্টগ্রাম থেকে কারখানার মালামালের কনটেইনারবাহী লরি নিয়ে গাজীপুরের উদ্দেশে রওনা হন মিজানুর রহমান বাবুল। সঙ্গে সহকারী হিসেবে ছিলেন তারই ছেলে তন্ময় হোসেন মেহেদী। দুপুর ১২টার দিকে লরি থেকে কারখানায় কনটেইনার নামানো শুরু হয়। বেলা ২টার দিকে খালি লরিটি পাকা রাস্তায় নেওয়ার জন্য ইঞ্জিন চালু করেন বাবা মিজানুর রহমান। তিনি জানতেন না নির্ঘুম রাত কাটানো ছেলে লরির নিচে ঘুমিয়ে পড়েছিলেন। ঘুমের মধ্যেই লরির চাকায় পিষ্ট হন তন্ময়। লরির নিচ থেকে সামান্য চিৎকার কানে আসতেই বুঝতে পারেন বাবা। কিন্তু ততক্ষণে ছেলে আর নেই!

মিজানুর রহমান বাবুল চাঁদপুর সদর উপজেলার হামান কদরী গ্রামের বাসিন্দা। 

মিজানুর রহমান বলেন, রোববার রাতে চট্টগ্রাম থেকে একটি কোম্পানির কনটেইনার নিয়ে ছেলেসহ রওনা হই। ভোররাতে এসে শ্রীপুরের লোহাগাছ এলাকায় পৌঁছানোর পর সকাল থেকে কনটেইনার নামানো শুরু হয়। বেলা ২টার দিকে লরি থেকে কনটেইনার নামানো শেষ হয়। এরপর ছেলেকে কারখানা থেকে গেট পাস আনতে বলি। এরপর আমিও একটু ঘুমিয়ে পড়ি। পাস আনতে না গিয়ে ছেলেও লরির নিচে ঘুমিয়ে পড়ে। আমি ঘুম থেকে উঠে গাড়িটি কারখানার মূল ফটকের বাইরে পাকা সড়কে নেওয়ার জন্য জন্য টান দিই। টান দেওয়ার পরপরই গাড়ির নিচ থেকে একটি শব্দ আসে। আমি গাড়ি থামিয়ে দৌড়ে গিয়ে দেখি আমার ছেলে শেষ।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, খবর পেয়ে দুপুরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। বাবার আবেদনের ভিত্তিতে বিনা ময়নাতদন্তে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

রফিক সরকার/ইভা 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়