ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

বিউটিশিয়ান হত্যা মামলায় স্বামীসহ গ্রেপ্তার ৩ 

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৪, ৭ জুন ২০২৩  
বিউটিশিয়ান হত্যা মামলায় স্বামীসহ গ্রেপ্তার ৩ 

গাজীপুর মেট্রোপলিটনের সদর থানাধীন আদাবৈ এলাকায় হাত-পা বেঁধে এক বিউটিশিয়ান নারীকে হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় তিন জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। হত্যার মূল পরিকল্পনাকারী নিহতের স্বামীকে গ্রেপ্তার করে র‌্যাব-১ সদস্যরা। অন্য দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

গ্রেপ্তারকৃতরা হলেন- গাজীপুর সদর উপজেলার বাড়িয়া ইউনিয়নের খুদেবরমী গ্রামের নিতাই ঘোষের ছেলে মিঠুন চন্দ্র ঘোষ ওরফে মৃদুল হাসান (২৭), গাজীপুর মহানগরীর সদর থানাধীন আদাবৈ এলাকার আবুল কালামের ছেলে রাকিবুল ইসলাম (২২) ও জয়দেবপুর থানাধীন খুদে বর্মী গ্রামের ফনিন্দ চন্দ্ৰ ঘোষের মেয়ে সুমা রানী ঘোষ (৩০)। 

নিহত রুবিনা খাতুন (২৯) গাজীপুর মহানগরীর আদাবৈ এলাকার আব্দুস সালামের মেয়ে। তিনি বাসার পাশে রাজকণ্যা নামে একটি বিউটিপার্লার চালাতেন।

বুধবার (৭ জুন) সকালে গাজীপুর স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্প র‌্যাব-১ এর  কোম্পানি কমান্ডার মেজর এ এস এম মাঈদুল ইসলাম জানান, গত ৪ জুন রাতে গাজীপুরের সদর থানাধীন আদাবৈ এলাকার রাজকন্যা বিউটি পার্লারের পেছনের রুমে হাত-পা ও মুখ বাঁধা এবং কাঁথা দিয়ে মুখ পেঁচানো অবস্থায় রুবিনার মরদেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে রুবিনার স্বামী মিঠুন চন্দ্র পলাতক ছিলেন। গোয়েন্দা তথ্য ও প্রযুক্তির সহায়তায় তাকে গতকাল মঙ্গলবার রাতে পাবনার সদর থানাধীন বাবলু মিয়ার বাসা থেকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মিঠুন চন্দ্র ঘোষ রুবিনা আক্তারকে হত্যার কথা স্বীকার করেছেন৷  

তিনি আরো জানান, প্রায় ১ বছর ২ মাস আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরিচয় হয় রুবিনা ও মিঠুন চন্দ্রের। পরে তারা বিয়ে করেন। বিয়ের পর তাদের সম্পর্ক ভালো থাকলেও পরবর্তীতে পরকীয়ার সন্দেহে দুই জনের সম্পর্কে অবনতি ঘটে। এরপর থেকেই রুবিনাকে শারীরিক এবং মানসিকভাবে নির্যাতন করতেন মিঠুন চন্দ্র। এ বিষয়ে নিহত রুবিনা থানায় লিখিত অভিযোগ জানালে মিঠুন চন্দ্র আলাদা থাকতে শুরু করেন। পরে তিনি রুবিনাকে হত্যার পরিকল্পনা করেন। গত ৪ জুন বিকেলে সুমা রানী ঘোষের মাধ্যমে রুবিনার রাজকন্যা বিউটি পার্লারে যান মিঠুন চন্দ্র। সেখানে অপর সহযোগী রাকিবকে (২৮) পার্লারের বাইরে পাহারায় বসিয়ে রাখেন তিনি। পরে মিঠুন চন্দ্র ও সুমা রানী মিলে রুবিনার হাত-পা ও মুখ বেঁধে শ্বাসরোধ করে হত্যা করেন এবং পালিয়ে যান।

এ ঘটনায় গত ৪ জুন  রুবিনার মা আছিয়া বেগম বাদী হয়ে জিএমপি সদর থানায় নাম না জানা কয়েকজনকে আসামি করে হত্যা মামলা করেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশানার আসাদুজ্জামান জানান, বিউটিশিয়ান ওই নারীকে হত্যার ঘটনায় জড়িত মূল পরিকল্পনাকারী নিহতের স্বামীর দুই সহযোগীকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। তারা বুধবার সকালে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

রেজাউল/ মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়