ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

ডেঙ্গুতে মাগুরার ২ জনের মৃত্যু

মাগুরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১০, ১৯ সেপ্টেম্বর ২০২৩  
ডেঙ্গুতে মাগুরার ২ জনের মৃত্যু

ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এবং ঢাকায় নেওয়ার পথে মাগুরার দুই জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টম্বর) বিকেল থেকে সন্ধ্যার মধ্যে তারা মারা যান।

মারা যাওয়ারা হলেন- মাগুরা সদর উপজেলার রাজপুর ইউনিয়নের বেরইল পলিতা গ্রামের মৃত সুলতান মিয়ার ছেলে নান্নু মিয়া (৫৫) ও একই উপজেলার চর বিজয়খালী গ্রামের আব্দুল ওয়াহাব মিয়ার স্ত্রী সালেহা বেগম (৬০)।

রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক রাজা বলেন, নান্নু মিয়া কিছু দিন আগে ডেঙ্গুতে আক্রান্ত হন। এরপর থেকে তিনি মাগুরা সদর হাসপাতালে ভর্তি হন। শরীরিক অবস্থা অবনতি হলে তাকে ঢাকায় স্থানন্তর করা হয়। আজ ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

সালেহা বেগম ডেঙ্গুতে আক্রান্ত হলে মাগুরা সদর হাসপাতালে ভর্তি হন। উন্নত চিকিকৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক। আজ ঢাকায় নেওয়ার পথে তিনিও মারা যান।  

মাগুরা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক মোহাম্মদ মোহসিন উদ্দিন বলেন, গত তিন মাসে এই হাসপাতালে ১ হাজার ১২৮জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। এদের মধ্যে ১ হাজার ৮৮ জন রোগী সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। ৩৯  জন রোগী অন্যত্র স্থানন্তরিত হয়েছেন। 

তিনি আরও বলেন, জেলায় এখন পর্যন্ত ডেঙ্গু আক্রান্ত হয়ে তিনজের মৃত্যু হয়েছে।

শাহীন/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়