ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

সিলেটমুখী বিএনপির রোডমার্চ আজ

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৪, ২১ সেপ্টেম্বর ২০২৩   আপডেট: ০৯:১৪, ২১ সেপ্টেম্বর ২০২৩
সিলেটমুখী বিএনপির রোডমার্চ আজ

সরকারের পদত্যাগের দাবিতে আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সিলেট মহাসড়কে রোড রোডমার্চ করবে বিএনপি। এই রোডমার্চ কিশোরগঞ্জের ভৈরব পৌরশহর থেকে সমাবেশের মাধ্যমে শুরু হবে। পরে এটি ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ ও মৌলভীবাজার হয়ে সিলেট গিয়ে শেষ হবে। 

রোডমার্চ উপলক্ষে এরই মধ্যে সব ধরনের প্রস্তুতি শেষ করেছে বিএনপি। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, রোডমার্চ কর্মসূচিতে নেতৃত্ব দেবেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও আমীর খসরু মাহমুদ চৌধুরী। সকাল ১০টায় কিশোরগঞ্জের ভৈরব পৌরশহর থেকে রোডমার্চ শুরু হবে। এর আগে পৌর শহরে সংক্ষিপ্ত সমাবেশ হবে। রোডমার্চে বাস, মিনিবাস, প্রাইভেট কার ও মাইক্রোবাসসহ নানা ধারনের যানবাহনে করে নেতাকর্মীরা অংশ নেবেন। 

রোডমার্চ চলাকালে ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড মোড়ে, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ এবং মৌলভীবাজারের শেরপুরে সমাবেশ হবে। সর্বশেষ সমাবেশ হবে সিলেট নগরের চৌহাট্টা এলাকার আলিয়া মাদরাসা মাঠে। জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত এই সমাবেশ শুরু হবে বিকেল ৪টায়। এতে অন্তত ৫০ হাজার মানুষের সমাগম হবে বলে আশা করছে বিএনপি। 

সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী বলেন, রোডমার্চ ও সমাবেশ সফল করতে সিলেটে বিএনপির ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রস্তুতিমূলক বৈঠক, গণসংযোগ, লিফলেট বিতরণ, মাইকিংসহ প্রচারণামূলক নানা কর্মসূচি পালন করছেন।

সমাবেশ সামনে রেখে পুলিশ কোনো বাধা সৃষ্টি করছে কি না এমন প্রশ্নের জবাবে সিলেট জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী বলেন, বিএনপি শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী। সরকারের পদত্যাগ না হওয়া পর্যন্ত বিএনপি সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে আন্দোলন-সংগ্রাম চালিয়ে যাবে। তবে রোডমার্চ সমানে রেখে পুলিশ এখন পর্যন্ত কোনো বাধা দেয়নি।

নূর/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়