ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

সিরাজগঞ্জে বিএনপির সমাবেশ ও গণমিছিল

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ৯ অক্টোবর ২০২৩  
সিরাজগঞ্জে বিএনপির সমাবেশ ও গণমিছিল

একদফা দাবি আদায়ে সিরাজগঞ্জে সমাবেশ ও গণমিছিল করেছে বিএনপি। সোমবার (৯ অক্টোবর) দুপুরে যুগপৎ আন্দোলনের কর্মসূচি হিসেবে শহরের ইসলামিয়া সরকারি কলেজ মাঠে এই কর্মসূচির আয়োজন করা হয়।

সমাবেশে প্রধান অতিথি সিরাজগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য রুমানা মাহমুদ বলেন, আজকের এই গণমিছিল ও সমাবেশে  উপস্থিতিই প্রমাণ করে বেগম খালেদা জিয়া কতটুকু জনপ্রিয়। এই সরকার হিংষা করে বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে।

তিনি আরও বলেন, বর্তমানে বেগম খালেদা জিয়া অনেক অসুস্থ। তাকে বিদেশে নেওয়া জরুরি। কিন্তু শেখ হাসিনা বিদেশে যেতে দিচ্ছেন না বেগম খালেদা জিয়াকে। এই সমাবেশ থেকে দাবি জানাচ্ছি, বেগম খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর ব্যবস্থা করতে।

এসময় অন্যদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সহসম্পাদক সাইফুল ইসলাম শিশির, জেলা বিএনপির সহসভাপতি মকবুল হোসেন চৌধুরী, গাজী আজিজুর রহমান দুলাল, নাজমুল হাসান তালুকদার রানা, রকিবুল হাসান রতন, সিনিয়র যুগ্ম সম্পাদক ভিপি শামীম খান,  যুগ্ম সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন, নুর কায়েম সবুজ ও  হারুন অর রশিদ খান হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। 

অদিত্য/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়