ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

খাগড়াছড়িতে বাস উল্টে নিহত ১, আহত ১৪

খাগড়াছড়ি প্রতি‌নি‌ধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ১৬ অক্টোবর ২০২৩   আপডেট: ১০:৩৪, ১৬ অক্টোবর ২০২৩
খাগড়াছড়িতে বাস উল্টে নিহত ১, আহত ১৪

খাগড়াছড়িতে শান্তি পরিবহনের যাত্রীবাহী বাস দুর্ঘটনায় মো. মাসুদ রানা (৪৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১৪ জন।

রোববার (১৫ অক্টোবর) রাত ৮টার দিকে জেলার মাটিরাঙ্গার সাপমারায় এই ঘটনা ঘটে। নিহত মাসুদ রানা গাজীপুরের তোয়ালাতপুর এলাকার বাসিন্দা।

এ ঘটনায় আহত ৯ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-সালমা আক্তার (২৮), বিনয় জ্যোতি চাকমা (২৪), নজরুল ইসলাম (৫৫), রমেনা বেগম (২৪), আরিফুর রহমান (২৪), আবুল খায়ের, রুবেল, এয়াকুব (২৫), সিরাজ (৫০)।

এর মধ্যে সালমা আক্তারকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যালে পাঠানো হয়েছে। বাকিরা খাগড়াছড়ি ও মাটিরাঙ্গা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সূ‌ত্রে জানা যায়, রোববার রাতে শান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস খাগড়াছড়ি থেকে চট্টগ্রাম যাওয়ার পথে মাটিরাঙ্গার সাপমারায় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়।

খাগড়াছড়ি সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মনঞ্জুরুল জানান, আহতদের তাৎক্ষণিক চিকিৎসা দেওয়া হয়েছে। হাসপাতালে আনার আগে একজনের মৃত্যু হয়েছে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জাকারিয়া বলেন, খাগড়াছড়ি থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শান্তি পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই একজন নিহত হন। ঘটনার পরপরই চালক পালিয়ে যায়।

/আজাদ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়