ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

পারিবারিক কলহে দম্পতির আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৯, ১৭ অক্টোবর ২০২৩  
পারিবারিক কলহে দম্পতির আত্মহত্যা

নারায়ণগঞ্জ বন্দরে পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক দম্পতি বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সোমবার রাতে উপজেলার র‍্যালী আবাসিক এলাকার একটি বাড়িতে ঘটনাটি ঘটে। মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

মারা যাওয়ারা হলেন- উপজেলার চৌধুরী বাড়ি এলাকার আবুল হোসেনের সৌদি আরব ফেরত ছেলে কাওসার ও তাঁর দ্বিতীয় স্ত্রী শরীয়তপুর জেলার জাহাঙ্গীর আলমের মেয়ে ঝর্ণা আক্তার।

খোঁজ নিয়ে জানা যায়, প্রথম স্ত্রী ও সন্তানের কথা গোপন রেখে সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে ঝর্ণার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন কাওসার। পরে বিষয়টি কাওসারের প্রথম স্ত্রী ও ঝর্ণার পরিবার জানতে পারে। পরে প্রথম স্ত্রীর করা মামলায় কাওসার কয়েক দিন হাজত বাস করেন। সম্প্রতি জামিনে বের হয়ে ঝর্ণাকে নিয়ে পালিয়ে বিয়ে করেন কাওসার। এ ঘটনায় ঝর্ণার পরিবার অপহরণ মামলা করলে কাওসার ১৪ দিন হাজত বাস করেন। জামিনে বের হলে দুই পরিবারের সমঝোতায় কাওসার ও ঝর্ণার সামাজিকভাবে বিয়ে হয়। গতকাল রাতে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর ঝর্ণা ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যা করেন। কাওসার বিষয়টি বুঝতে পেরে পাশের কক্ষে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করেছেন। লাশ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রাকিব/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়