ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

আসামি পালিয়ে যাওয়ায় ৪ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ২৪ অক্টোবর ২০২৩   আপডেট: ১৬:৪১, ২৪ অক্টোবর ২০২৩
আসামি পালিয়ে যাওয়ায় ৪ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার

পিরোজপুরের কাউখালীতে মা ইলিশ রক্ষার অভিযান চলাকালে গ্রেপ্তার দুই জেলে পালিয়ে যাওয়ার ঘটনায় নৌ-পুলিশের চার কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে। সোমবার ( ২৩ অক্টোবর) খুলনা জোনের নৌ-পুলিশ সুপার মো. শরিফুর রহমান স্বাক্ষরিত এক আদেশে কর্তব্য অবহেলার কারণে ওই কর্মকর্তাদের প্রত্যাহারের কথা জানানো হয়।

প্রত্যাহার হওয়া পুলিশ কর্মকর্তারা হলেন- কাউখালী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুর রাজ্জাক, এসআই আলামিন, এসআই মো. ইউনুস আলী ও সেন্ট্রি আব্দুস সালাম।

কাউখালী নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ হাবিবুর রহমান জানান, তিন পুলিশ কর্মকর্তা ও এক পুলিশ সদস্যকে খুলনা নৌ পুলিশ সুপার কর্তৃক খুলনা নৌ-পুলিশে সংযুক্ত করা হয়েছে।

নৌ-পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার সকালে কাউখালী উপজেলার সন্ধ্যা নদীতে নৌ-পুলিশ অভিযান চালায়। অভিযান চলাকালে সন্ধ্যা নদীর সুবিদপুর খালের মোহনা থেকে মাছ ধরা অবস্থায় সুবিদপুর গ্রামের জাকির হোসেনের ছেলে মো. শাহিন (২০) ও একই গ্রামের বেলায়েত হোসেনের ছেলে মো. কাইয়ুমকে (১৯) গ্রেপ্তার করে নৌ পুলিশ। পরে তাদের ফাঁড়িতে নিয়ে আসা হয়। আসামিরা কৌশলে সেখান থেকে পালিয়ে যান। এ ঘটনায় পালিয়ে যাওয়া আসামিদের বিরুদ্ধে গতকাল রাতে নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইউনুস আলী বাদী হয়ে মামলা করেন।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকারিয়া জানান, পালিয়ে যাওয়া আসামিদের বিরুদ্ধে মৎস্য সংরক্ষণ আইনে মামলা হয়েছে।

প্রত্যাহার হওয়া নৌ-পুলিশের ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, গ্রেপ্তারকৃতরা দরজার কাছে থুথু ফেলার কথা বলে দৌঁড়ে পালিয়ে যায়।   

তাওহিদুল/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়