ঢাকা     শনিবার   ২৪ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১১ ১৪৩০

রাস্তা সংষ্কারের দাবিতে সৈয়দপুরে পৌরসভা কার্যালয়ে মানববন্ধন 

নীলফামারী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৪, ২৫ অক্টোবর ২০২৩  
রাস্তা সংষ্কারের দাবিতে সৈয়দপুরে পৌরসভা কার্যালয়ে মানববন্ধন 

নীলফামারী সৈয়দপুরে রাস্তা সংষ্কারের দাবিতে পৌরসভা কার্যালয় মানববন্ধন করেছেন ইজিবাইক মালিক ও চালকরা। বুধবার (২৫ অক্টোবর) বিকেলে সৈয়দপুর পৌরসভা কার্যালয় চত্বরে এই কর্মসূচি পালিত হয়। এতে শহরের তামান্না সিনেমা হল মোড় থেকে ঢেলাপীরগামী ব্যাটারি চালিত ইজিবাইক চালকরা অংশ নেন। 

পৌরসভা চত্বরে অনুষ্ঠিত কর্মসূচিতে নেতৃত্ব দেন- উপজেলা ইজিবাইক মালিক সমবায় সমিতির সভাপতি হাজী আসলাম। বক্তব্য রাখেন ইজিবাইক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, চালক জাবেদ আলম, ফরহাদ হোসেন ও আরমান আলী প্রমুখ।

বক্তারা বলেন, সৈয়দপুর শহরের ৮০ ভাগ সড়কই জরাজীর্ণ অবস্থায় রয়েছে। বিশেষ করে প্রধান সড়কগুলো বেহাল। তামান্না মোড় থেকে ওয়াপদা মোড় পর্যন্ত ৪ কিলোমিটার সড়ক একেবারেই চলাচলের অযোগ্য। প্রতিনিয়ত এই সড়কে ঘটছে দুর্ঘটনা। ফলে আহত হচ্ছেন যাত্রীরা। একই সঙ্গে নষ্ট হচ্ছে যানবাহন। 

সৈয়দপুর পৌরসভার নির্বাহী শহিদুল ইসলাম বলেন, তামান্না মোড় থেকে ওয়াপদা মোড় পর্যন্ত রাস্তা সংষ্কারের জন্য প্রকল্প প্রস্তাব অনুমোদনের অপেক্ষায়। দুই তিন মাসের মধ্যে বাজেট পেলে কাজ শুরু করা হবে। 

পৌরসভার প্যানেল মেয়র শাহীন হোসেন বলেন, আমি নিজেই বুঝি রাস্তাগুলোর করুণ দশা। আমরা সঠিকভাবে কাজ করতে পারিনি। তাই সবার দুর্ভোগ হচ্ছে। যান চালকদের আরও অবস্থা খারাপ। এতোবড় রাস্তা সহসাই ঠিক করা সম্ভব নয়। অনেক টাকার প্রয়োজন। আগামী এক সপ্তাহের মধ্যে মেইনটেনেন্স করে আপাতত চলাচলের জন্য যোগ্য করা হবে সড়কটি। 

সিথুন/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়