ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

শেখ হাসিনা বা তার পরিবারের কেউ দুর্নীতি করেন না: প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫২, ২৬ অক্টোবর ২০২৩   আপডেট: ১৮:৫৩, ২৬ অক্টোবর ২০২৩
শেখ হাসিনা বা তার পরিবারের কেউ দুর্নীতি করেন না: প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, দেশকে ভালো রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আবারও আ.লীগকে ক্ষমতায় আনতে হবে। কেননা, আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষ শান্তিতে থাকে। দেশের সম্পদ লুট হয় না। কিন্তু যখনই বিএনপি ক্ষমতায় আসে, উন্নয়নের নামে লুটপাট হয়। মানুষের জানমালের নিরাপত্তা থাকে না। 

তিনি আরও বলেন, তারেক রহমানসহ বিএনপির নেতাকর্মীরা দেশের সম্পদ লুট করে নিজেদের ভাগ্যের উন্নয়ন করেন। দেশের সম্পদ লুটপাট ও দুর্নীতির  অভিযোগে সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া ও তার ছেলে আজ সাজাপ্রাপ্ত। কিন্তু শেখ হাসিনা বা তার পরিবারের সদস্যরা কেউ-ই দুর্নীতি করেন না। শেখ হাসিনা দিনরাত দেশের উন্নয়নের জন্য চিন্তা করেন।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) দুপুরে জেলার নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নে সরকারের এক উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যকালে তিনি এসব কথা বলেন। 

ইউনিয়নের রঘুনাথপুর দারুল ইসলাম দাখিল মাদরাসা মাঠে স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. আতিয়ার রহমান চৌধুরী নান্নুর সভাপতিত্বে অনুষ্ঠিত ওই উন্নয়ন সভায় বক্তব্য রাখেন উপজেলার সাবেক বীর মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মাস্টার সুখরঞ্জন বেপারী, আ.লীগ নেতা চান পদ আইচ প্রমুখ।  

এসময় মন্ত্রী বলেন, আমি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে দৃঢ়ভাবে বলতে পারি, গত পাঁচ বছরে আমার মন্ত্রীত্বকালে কোথাও থেকে একটি টাকাও ঘুষ নিইনি। এলাকায় নিয়োগবাণিজ্য, টেন্ডার বা কোনও ধরনের অন্যায় কাজে কর্মীদের সহায়তা করিনি। গত পাঁচ বছরে এলাকার যা উন্নয়ন হয়েছে, তা এর আগের ৪৫ বছরেও হয়নি। 

এর আগে, এদিন সকালে মন্ত্রী ইউনিয়নের রঘুনাথপুর খেজুরতলা আবাসন প্রকল্প সংলগ্ন রাস্তা, রঘুনাথপুর হতে হুলার চরের ভাঙ্গা কবরের সম্মুখ দিয়ে রাস্তার উন্নয়ন কাজের ফলক উন্মোচন করেন। 

তাওহীদুল/ফয়সাল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়