ঢাকা     শুক্রবার   ০১ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

‘বিএনপির সঙ্গে ফয়সালা হবে রাজপথেই’

রাজশাহী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৭, ২৮ অক্টোবর ২০২৩  
‘বিএনপির সঙ্গে ফয়সালা হবে রাজপথেই’

রাজশাহীতে শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে আওয়ামী লীগ। শনিবার (২৮ অক্টোবর) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর কুমারপাড়ায় মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, ‘নির্বাচন প্রসঙ্গে বিএনপির সঙ্গে সংবিধানের বাইরে কোনো আলোচনার সুযোগ নেই। নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। বিএনপি-জামায়াত নৈরাজ্যের চেষ্টা করলে রাজপথেই তাদের মোকাবিলা করা হবে। তাদের সঙ্গে ফয়সালা হবে রাজপথেই। তাদের নৈরাজ্য মোকাবিলা করে দেশে শান্তি প্রতিষ্ঠিত করা হবে।’

‘বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য, অপরাজনীতি ও সন্ত্রাসবাদী কর্মকাণ্ডের প্রতিবাদে’ মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে একটি মিছিলও বের করা হয়। নগরীর কুমারপাড়া থেকে শুরু হওয়া মিছিলটি সাহেববাজার ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল। পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু। এ সময় অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে ‘দেশব্যাপী বিএনপি-জামায়াত জোটের হত্যা, অগ্নিসন্ত্রাস, নৃশংসতা ও নৈরাজ্যের’ প্রতিবাদে নগর যুবলীগের নেতাকর্মীরাও আলাদা সমাবেশ করেন। রাজশাহী মহানগর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ-আল-মাসুদ রনি এবং সাবেক সাংগঠনিক সম্পাদক মুকুল শেখের নেতৃত্বে নগরীর ৩৭টি ওয়ার্ড যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্য নেতাকর্মীরা এতে যোগ দেন।

শান্তি ও উন্নয়ন সমাবেশ শেষে তারা নগর আওয়ামী লীগের শোভাযাত্রায় অংশ নেন। জেলা আওয়ামী লীগের একাংশের নেতাকর্মীরা নগরীর লক্ষ্মীপুর মোড়ে সমাবেশ করেন। সেখানে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।

কেয়া/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়