ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

পিরোজপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ৩ নভেম্বর ২০২৩   আপডেট: ০৯:০০, ৩ নভেম্বর ২০২৩
পিরোজপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী নিহত

ফাইল ফটো

পিরোজপুরে পারিবারিক কলহের জেরে স্বামীর ছুরিকাঘাতে লাইজু বেগম (৩৫) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২ নভেম্বর) সন্ধ্যায় পিরোজপুর পৌর শহরের মাছিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত রিয়াজ খান পলাতক।

লাইজু বেগম পিরোজপুর সদর উপজেলার কালিকাঠী গ্রামের মোস্তফা শেখের মেয়ে। রিয়াজ খান পৌরসভার মাছিমপুর এলাকার সোহরাব খানের ছেলে।

নিহতের ভাই শাকিল শেখ বলেন, লাইজুর ব্যাংক একাউন্টে কিছু টাকা জমা ছিল। সম্প্রতি রিয়াজ সেখান থেকে ৫০ হাজার টাকা চেয়ে আসছিল। এ নিয়ে দুজনের মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। বৃহস্পতিবার সন্ধ্যায় ফের দুইজন ঝগড়া করে।

তিনি আরও বলেন, একপর্যায়ে লাইজু ঘর থেকে বেড়িয়ে শহরে যেতে গেলে রিয়াজ আগে থেকে বেড়িয়ে ওত পেতে থাকে। পরে লাইজুকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা লাইজুকে উদ্ধার করে পিরোজপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পিরোজপুর সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক শাকিল সরোয়ার জানান, অতিরিক্ত রক্তক্ষরণে লাইজুর মৃত্যু হয়েছে।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবীর মোহাম্মদ হোসেন বলেন, পুলিশ মরদেহ উদ্ধার ও ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন।

তাওহীদুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়