ঢাকা     রোববার   ১৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

বঙ্গবন্ধু টানেলে প্রাইভেটকারে বাসের ধাক্কা, আহত ৩

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৯, ৩ নভেম্বর ২০২৩   আপডেট: ২২:৫৩, ৩ নভেম্বর ২০২৩
বঙ্গবন্ধু টানেলে প্রাইভেটকারে বাসের ধাক্কা, আহত ৩

কর্ণফুলী নদীর তলদেশ দিয়ে নির্মিত বঙ্গবন্ধু টানেলের অভ্যন্তরে একটি প্রাইভেটকারে যাত্রীবাহী বাস ধাক্কা দিয়েছে। শুক্রবার (২ নভেম্বর) রাত ৯টার দিকে এ দুর্ঘটনায় তিন জন আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টানেলে পতেঙ্গা হয়ে আনোয়ারা যাওয়ার পথে একটি বাস সামনে থাকা প্রাইভেটকারে সজোরে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে টানেলের দেয়ালের পাশে গিয়ে পড়ে। এ সময় প্রাইভেটকারের তিন যাত্রী আহত হয়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

দুর্ঘটনার পর ক্রেন দিয়ে বাস এবং প্রাইভেটকার সরিয়ে নিয়েছে উদ্ধারকর্মীরা। এ দুর্ঘটনার আগে সন্ধ্যার পর যানজট ও দুর্ঘটনা এড়াতে টানেলের ভেতরে নৌ বাহিনীর সদস্যদের টহল জোরদার করা হয়।

টানেলের সহকারী প্রকৌশলী (টোল ও ট্রাফিক) তানভীর রিফাত দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে টানেলের ভিতর থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে নিয়ে যান চলাচল স্বাভাবিক করা হয়েছে। 

শুক্রবার (৩ নভেম্বর) দুপুরের পর থেকে টানেল দেখতে উৎসুক দর্শনার্থীদের ভিড়ে যানজটের সৃষ্টি হয়। এতে ভেতরে আটকে ছিল বহু গাড়ি। যানজটে আটকে থাকা বাসের যাত্রীরা নেমে টানেলের অভ্যন্তরে হাঁটাহাঁটি ও ছবি তুলতে দেখা যায়। এ পরিস্থিতিতে টানেলের অভ্যন্তরে সতর্ক অবস্থানে রয়েছে নৌ সদস্যরা। টহল জোরদার করার পাশাপাশি যানজট দূরীকরণেও কাজ করে যাচ্ছেন তারা।

রেজাউল/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়