ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

পিরোজপুরে ছাত্রদলের দুই নেতাসহ আটক ৬

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ৫ নভেম্বর ২০২৩  
পিরোজপুরে ছাত্রদলের দুই নেতাসহ আটক ৬

পিরোজপুরে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার ও যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হাসান শাহীনসহ ৬ বিএনপি ও জামায়াতের নেতাকর্মীকে আটক করা হয়েছে। 

শনিবার (৪ নভেম্বর) রাতে তাদের আটক করা হয়। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমারকে ওই রাত ২টার দিকে পিরোজপুর পৌরসভার ধুপপাশা থেকে আটক করে ডিবি পুলিশ। সালাউদ্দিন কুমার জেলা যুবদলের সাবেক সভাপতি মৃত নাসির তালুকদারের ছেলে। জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাহমুদুল হাসানকে র‌্যাব-৮ এর একটি দল আটক করে। মাহমুদুল হাসান শহরের কালিবাড়ি এলাকার বেলায়েত হোসেনের ছেলে। এ সময় ছাত্রদল কর্মী শামীম হাওলাদারকে আটক করা হয়। আটককৃত মাহামুদুল  হাসান শাহীন ও ছাত্রদল কর্মী শামীমকে জেলার নাজিরপুর থানায় সোপর্দ করা হয়েছে। 

এ ছাড়া জেলার ভান্ডারিয়ায় মো. মিজানুর রহমান নামের এক সংবাদকর্মীকে আটক করা হয়েছে। তিনি দৈনিক যায়যায় দিন পত্রিকার ভান্ডারিয়া উপজেলা প্রতিনিধি।

ভান্ডারিয়া থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. আশেকুজ্জামান জানান, মিজানুর রহমান সাংবাদিক পরিচয় দিলেও তিনি মুলত জামায়াত নেতা হিসাবে রাজনীতির সাথে জড়িত। 

এ ছাড়া একই রাতে জেলার নাজিরপুর থানা পুলিশ উপজেলার শেখমাটিয়া ইউনিয়ন স্বেচ্ছা সেবকদলের আহ্বায়ক মো. আল মামুন সর্দারকে আটক করে। আটককৃত আল মামুন সর্দার ওই ইউনিয়নের রামনগর গ্রামের মৃত সাইদুর রহমান সর্দারের ছেলে। 

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. হুমায়ূন কবির জানান, আটককৃতরা নাশকতার পরিকল্পনার সাথে জড়িত। 

জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ আলমগীর হোসেন জেলা ছাত্রদলের সালাউদ্দিন কুমার ও মাহমুদুল হাসান শাহীনকে আটকের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, পুলিশসহ আইনশৃঙ্খলা বাহিনী অকারণে বিএনপির প্রায় দেড় শতাধিক নেতা-কর্মীকে আটক করেছে। বিএনপির নেতাকর্মীদের বাড়িতে গিয়ে তাদের না পেয়ে বাড়িতে থাকা নারী পুরুষ ও বৃদ্ধ বাবা-মাকে হুমকি-ধামকিসহ ঘরে ঢুকে মালামাল তছনছ করছে।

তাওহীদুল ইসলাম/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়