ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

অটোরিকশাসহ নিখোঁজের ৪ দিন পর চালকের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৫, ১১ নভেম্বর ২০২৩  
অটোরিকশাসহ নিখোঁজের ৪ দিন পর চালকের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে অটোরিকশাসহ নিখোঁজ হওয়ার চার দিন পর চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১১ নভেম্বর) বিকেলে সদর উপজেলার তেয়ারীগঞ্জ ইউনিয়নের পূর্ব আধাঁরমানিক গ্রামে ধানক্ষেতে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন। ভিকটিম মুরাদ হোসেন (১৫) আধাঁরমানিক গ্রামের আজাদের ছেলে। 

গত মঙ্গলবার (৭ নভেম্বর) রাতে অটোরিকশা চালাতে গিয়ে নিখোঁজ হয় মুরাদ। রাতে বাড়ি না ফিরে আসায় পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন। কোথাও না পেয়ে বুধবার (৮ নভেম্বর) লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন মুরাদের মা। এ ঘটনায় স্থানীয় আবুল কালাম আজাদ ও সজিবকে দায়ী করছেন পরিবার। 

পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় বাবাকে বিশ্রামে দিয়ে মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যার পর অটোরিকশা নিয়ে বের হন মুরাদ। পরিবারের দাবি, রাত আনুমানিক ৯টার দিকে স্থানীয় আবুল কালাম আজাদ ফোন দিয়ে মুরাদকে দক্ষিণ আধাঁরমানিক স্কুল এলাকায় যেতে বলে। এ সময় সজিবও তার সঙ্গে ছিল। কিন্ত রাত ১১টার পরও ফিরে না আসায় খোঁজাখুঁজি শুরু করেন পরিবারের লোকজন। এ সময় মুরাদের মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। কোথাও খুঁজে না পেয়ে বুধবার (৯ নভেম্বর) পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন মুরাদের মা মরিয়ম বেগম। অভিযুক্তরা একই গ্রামের মৃত নুরুর ছেলে আবুল কালাম আজাদ (৫০) ও নুরুল হকের ছেলে সজিব (২০)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 

লিটন/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়