ঢাকা     বুধবার   ২২ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৮ ১৪৩১

খুলনায় সমাবেশস্থলে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক, খুলনা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৫, ১৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১২:১৫, ১৩ নভেম্বর ২০২৩
খুলনায় সমাবেশস্থলে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা

খুলনায় বিভাগীয় মহাসমাবেশে আসতে শুরু করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। সোমবার (১৩ নভেম্বর) সকাল থেকে শহরের সড়ক ও নদী পথের প্রবেশদ্বারে জনস্রোত তৈরি হয়েছে। নেতাকর্মীদের মিছিল ও স্লোগানে মুখরিত পুরো খুলনা নগরী।

সরেজমিনে দেখা যায়, বিভিন্ন ব্যানার, ফেস্টুন নিয়ে নেতাকর্মীরা সমাবেশস্থলে আসছেন। পাঁচ বছরেরও বেশি সময় পর প্রধানমন্ত্রীর এই জনসভা ঘিরে খুলনা উৎসবের নগরীতে পরিণত হয়েছে। ইতোমধ্যে নৌকা ও পদ্মা সেতুর আদলে প্রস্তুত করা হয়েছে জনসভার মঞ্চ। জনসভায় ১০ লাখ মানুষের সমাগম হবে বলে প্রত্যাশা আওয়ামী লীগের নেতাদের।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে দুপুর পৌনে ১টায় খুলনা জেলা স্টেডিয়ামে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবেন। এরপর দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত সার্কিট হাউজে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি। বেলা পৌনে ৩টায় সার্কিট হাউজ মাঠে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এরপর যোগ দেবেন আওয়ামী লীগ আয়োজিত খুলনা বিভাগীয় জনসভায়।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম বলেন, নির্বাচনের আগে এই জনসভা অত্যন্ত গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী জনসভায় দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করবেন। তিনি আগামী নির্বাচনের গুরুত্বপূর্ণ দিক সামনে নিয়ে আসবেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, জনসভায় ১০ লাখ মানুষের সমাগম হবে বলে আশা করছি। এবারের জনসভা হবে স্মরণকালের সবচেয়ে বড় জনসভা। জনসভাস্থলের আশপাশের সড়কে মাইক দেওয়া হয়েছে। যাতে সভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যাওয়ার পরেও নেতাকর্মীরা সড়কে দাঁড়িয়ে নেত্রীর ভাষণ শুনতে পারেন।

নূরুজ্জামান/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়