ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

যশোরে রাতে পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগের সময় ২ যুবক গ্রেপ্তার 

নিজস্ব প্রতিবেদক, যশোর  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৯, ২০ নভেম্বর ২০২৩   আপডেট: ০৯:১৬, ২০ নভেম্বর ২০২৩
যশোরে রাতে পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগের সময় ২ যুবক গ্রেপ্তার 

যশোরে দাঁড়িয়ে থাকা পণ্যবাহী ট্রাকে অগ্নিসংযোগের সময় মাসুম বিল্লাহ (১৮) ও রাজু আহম্মেদ (২৬) দুই নাশকতাকারীকে হাতেনাতে গ্রেপ্তার করেছে র‍্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা। 

রোববার (১৯ নভেম্বর) দিবাগত রাত ১১টার দিকে যশোর-মনিরামপুর মহাসড়কের রাজারহাট গাজী হোটেলের নিকট থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত মাসুম বিল্লাহ যশোরের হামিদপুর গ্রামের জসিম মোল্লার ছেলে ও রাজু আহম্মেদ একই গ্রামের ইনসান আলী মোল্লার ছেলে।

র‍্যাব-৬ যশোরের কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গোপন সংবাদে তারা জানতে পারেন রাজারহাট এলাকায় নাশকতা করার প্রস্তুতি চলছে। এমন সংবাদে আমরা গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করি। এক পর্যায়ে রাত অনুমান ১০টা ৪০ মিনিটের দিকে একটি পণ্যবাহী ট্রাক রাজারহাট সংলগ্ন গাজী হোটেলের একটু দূরে পার্কিং করে চালক খেতে যায়। এমন সময় একটি মোটরসাইকেলে দুই যুবক এসে অগ্নিসংযোগের উদ্দেশে পণ্যবাহী পেট্রোল ঢালতে থাকে। এ সময় র‍্যাব সদস্যরা ধাওয়া দিলে তারা পালানোর চেষ্টাকালে তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়। 

র‍্যাব কোম্পানি অধিনায়ক আরও জানান, গ্রেপ্তারের সময় নাশকতাকারীদের কাছ থেকে এক বোতল পেট্রোল, সদ্য খালি করা একটি বোতল, এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। চলমান হরতাল- অবরোধ কেন্দ্র করে নাশকতা সৃষ্টির লক্ষ্যে তারা এই অপরাধ সংঘটিত করছিলো। 

সাকিরুল কবীর রিটন/টিপু 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়