ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

নোয়াখালীতে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ২০ নভেম্বর ২০২৩  
নোয়াখালীতে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচরে ট্রাক্টর ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন।

রোববার (১৯ নভেম্বর) রাত ৮টার দিকে উপজেলার চরজুবলী ইউনিয়নের সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম মো. সবুজ (৫২)। তিনি হাতিয়া উপজেলার হরণী ইউনিয়নের সিরাজ মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, চেয়ারম্যানঘাট থেকে একটি অটোরিকশা সোনাপুরের দিকে যাচ্ছিল। পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষে অটোরিকশাটি রাস্তার পাশে পড়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে অটোরিকশার চালক সবুজসহ ৪ জন আহত হন। ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সুবজ মারা যান।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম বলেন, হাসপাতালে ভর্তি করার পর চিকিৎসাধীন অবস্থায় সবুজ মারা যান।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবির বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অটোরিকশা ও ট্রাক্টরটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সুজন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়