ঢাকা     বৃহস্পতিবার   ২৫ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১০ ১৪৩১

ঘরের মেঝেতে পড়ে ছিলো হাত-পা ও মুখ বাঁধা লাশ

সাভার (ঢাকা) প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৬, ২০ নভেম্বর ২০২৩  
ঘরের মেঝেতে পড়ে ছিলো হাত-পা ও মুখ বাঁধা লাশ

সাভারের আশুলিয়ার একটি বাসা থেকে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় দরুল হুদা (৪০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২০ নভেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার পলাশবাড়ি বাতানটেক আলম মিয়ার মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়। 

নিহত দুরুল হুদা চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ থানার উত্তর ফতেহপুর গ্রামের বাহের আলীর ছেলে। তিনি স্ত্রীসহ আশুলিয়ায় আলম মিয়ার ওই বাড়িতে বসবাস করতেন। তিনি একটি কীটনাশক কারখানার প্যাকিংম্যান হিসেবে কাজ করতেন। তার স্ত্রী স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন।

স্থানীয়রা জানান, নিহতের স্ত্রী মেহেরুন্নেসা আজ দুপুর আড়াইটার পর কারখানা থেকে ফিরে বাসায় ঢুকে স্বামীর লাশ দেখতে পান। পরে তিনি আশপাশের লোকদের খবর দেন। দুরুল হুদার লাশ ঘরের মেঝেতে পড়ে ছিল। তার হাত ও পা কাপড় দিয়ে ও মুখ স্কচটেপ দিয়ে আটকানো ছিল।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। কী কারণে ওই ব্যক্তিকে হত্যা করা হয়েছে সেটা তদন্ত করা হচ্ছে। পিবিআই ক্রাইম সিন আসলে সুরতহাল শুরু করা হবে।

ঢাকা জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বলেন, আমরা মাত্র ঘটনাস্থলে পৌঁছেছি। বিস্তারিত অতি দ্রুতই জানানো হবে।

সাব্বির/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়