ঢাকা     সোমবার   ১৭ জুন ২০২৪ ||  আষাঢ় ৩ ১৪৩১

ফেনী জামায়াতের আমির গ্রেপ্তার

ফেনী সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ২১ নভেম্বর ২০২৩  
ফেনী জামায়াতের আমির গ্রেপ্তার

জামায়াতে ইসলামী ফেনী জেলা আমির এ কে এম সামসুদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২১ নভেম্বর) দুপুর ১২টার দিকে শহরের পাঠানবাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৮ অক্টোবর দুপুরে ফেনী বড় মসজিদ এলাকা কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা ও নেতাকর্মীদের মুক্তির দাবিতে ফেনী শহরে বিক্ষোভ মিছিল বের করে জামায়াতে ইসলামী। নেতাকর্মীরা ডিজিটাল ব্যানার নিয়ে ফেনী বড় মসজিদের সামনে থেকে সউদিয়া সুইটমিট অ্যান্ড বিরিয়ানি হাউজ পর্যন্ত লোহার রড, কাঠের লাঠি, ইটের টুকরাসহ বিক্ষোভ মিছিল বের করে। মিছিলে থাকা উত্তেজিত নেতাকর্মীরা বিক্ষোভ করে জনসাধারণের চলাচলের রাস্তায় ব্যাঘাত সৃষ্টি করতে থাকলে পুলিশ উত্তেজিত নেতাকর্মীদের মাইক দিয়ে সতর্ক করে। কিন্তু উত্তেজিত নেতাকর্মীরা তাতে ক্ষান্ত না হয়ে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করতে থাকে। এ সময় কর্তব্যরত পুলিশ সদস্যরা লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে। এ সময় চার পুলিশ আহত হয়। 

ওইদিন রাতে পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ ও কর্তব্য কাজে বাধার অভিযোগে জেলা জামায়াতের আমির এ কে এম সামছুদ্দিন ও সেক্রেটারি মুফতি আবদুল হান্নানসহ ১৬ জনের নামে ফেনী মডেল থানার উপপরিদর্শক পলাশ চৌধুরী বাদী হয়ে এ মামলা করেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, গ্রেপ্তার এ কে এম সামসুদ্দিনকে কারাগারে পাঠানো হবে।  মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ৮টার দিকে জামায়াতের নিবন্ধন বাতিলের প্রতিবাদে এবং অবিলম্বে তা পুনর্বহালের দাবিতে জেলা জামায়াতে আমির এ কে এম সামসুদ্দিনের নেতৃত্বে ফেনীতে বিক্ষোভ মিছিল করেছে নেতাকর্মীরা। 
 

সাহাব/বকুল 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়