ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

মাদক মামলায় সাবেক এমপির ছেলে কারাগারে

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৯, ২২ নভেম্বর ২০২৩  
মাদক মামলায় সাবেক এমপির ছেলে কারাগারে

আব্দুর রহিম ঐতিহ্য

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য একেএম আউয়ালের ছেলে আব্দুর রহিম ঐতিহ্যসহ চার জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। কারাগারে যাওয়া অন্য আসামিরা হলেন- রিহাম খান, মো. রাকিব উজ্জামান সজিব ও আব্দুল্লাহ জীবন।

বুধবার (২২ নভেম্বর) তাদের আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ধানমণ্ডি থানার উপ-পরিদর্শক মো. শরিফুল ইসলাম।

অন্যদিকে, তাদের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। এরপর ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মোশাররফ হোসেনের আদালত তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়ে আগামীকাল (বৃহস্পতিবার) জামিন শুনানির জন্য দিন ধার্য করেন।

আদালতের ধানমন্ডি থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপ-পরিদর্শক মাহফুজ এ তথ্য জানিয়েছেন। 

মামলার অভিযোগে বলা হয়, মঙ্গলবার (২১ নভেম্বর) রাত সাড়ে ৩টার দিকে ধানমন্ডি মডেল থানাধীন কনকর্ড মমতাজ করিম হ্যারিটেজের লেভেল-২ কফি এভিনিউ রেস্টুরেন্টের ৩য় তলায় আসামিরা মাদক নিয়ে এসে সেবন করেন। এরপর রেস্টুরেন্টের নিচের রাস্তার ফুটপাতের ওপর মাতলামি করেন। পুলিশ অভিযান চালিয়ে রেস্টুরেন্ট থেকে রাকিব ও জীবনকে আটক করে। 

পরে রেস্টুরেন্টের নিচের ফুটপাতে থেকে ঐতিহ্য ও রিহামকে আটক করা হয়। এ সময় তাদের প্রাইভেট কার থেকে দুই বোতল বিদেশি মদ ও রেড লেভেল কথিত মদসহ বিভিন্ন মদ জব্দ করে পুলিশ। এ ঘটনায় ধানমন্ডি মডেল থানার উপ-পরিদর্শক জিয়াউর রহমান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাটি দায়ের করেন।

তাওহদিুল/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়