ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

‘কুড়ালের’ আঘাতে বাবার মৃত্যু: ছেলে ও তার স্ত্রী গ্রেপ্তার

জয়পুরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৭, ২২ নভেম্বর ২০২৩  
‘কুড়ালের’ আঘাতে বাবার মৃত্যু: ছেলে ও তার স্ত্রী গ্রেপ্তার

জমি সংক্রান্ত বিরোধের জেরে বাবা আব্দুল আলিমকে (৪২) ‘কুড়াল’ দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত ছেলে রেজভি ও তার স্ত্রী জান্নাতী বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বুধবার (২২ নভেম্বর) জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শেকটা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী এতথ্য নিশ্চিত করেছেন।  

আরও পড়ুন: জয়পুরহাটে ছেলের ‘কুড়ালের’ আঘাতে আহত বাবার মৃত্যু

ওসি ওয়াসিম আল বারী জানান, কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী জানান, নিহত আব্দুল আলিমের দুই স্ত্রী। প্রথম স্ত্রীর ছেলে রেজভি প্রায় জমির ভাগ নিয়ে বাবা আব্দুল আলিমের সঙ্গে ঝগড়া-বিবাদে লিপ্ত হতেন। এরই জেরে, গত সোমবার রাতে বাড়িতে বাবা-ছেলের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে রেজভি তার  বাবা আব্দুল আলিমকে কুড়াল দিয়ে কুপিয়ে আহত করেন। এসময় আব্দুল আলিমের দ্বিতীয় স্ত্রী তাসলিমা বেগম স্বামীকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও আঘাত করেন রেজভি। এতে তিনিও আহত হন। পরে আহতদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে রেজভি পালিয়ে যান। আহতদের প্রথমে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুল আলিম বুধবার সকালে মারা যান। তাছলিমা একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

তিনি আরও জানান, খুনের ঘটনায় আজ বিকেলে নিহতের বড় ভাই বাদী হয়ে রেজভি ও তার স্ত্রীকে আসামি করে মামলা করেন। সন্ধ্যায় উপজেলার শেকটা গ্রাম থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়।

শামীম/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়