ঢাকা     শনিবার   ০২ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৮ ১৪৩০

নৈশপ্রহরীর হাত-পা বেঁধে ব্যাংকে ডাকাতি

পিরোজপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩০, ২৩ নভেম্বর ২০২৩   আপডেট: ১২:৩২, ২৩ নভেম্বর ২০২৩
নৈশপ্রহরীর হাত-পা বেঁধে ব্যাংকে ডাকাতি

পিরোজপুরে নৈশপ্রহরীর হাত-পা বেঁধে ব্যাংকে ডাকাতি হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার (২২ নভেম্বর) দিবাগত রাতে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদ ভবন সংলগ্ন এলাকায় কৃষি ব্যাংকে এ ঘটনা ঘটে।

ওই ব্যাংকের শাখা ব্যবস্থাপক শ্যামল ভট্টাচার্য বলেন, ভোরে খবর পেয়ে ব্যাংকে যাই। সরজমিনে তদন্ত করে কোনো টাকা-পয়সা নেওয়ার তথ্য এখনো পাইনি। তবে, ডাকাতরা ব্যাংকের একটি কম্পিউটারের হার্ডডিক্স ও ডিভিআর নিয়ে গেছে বলে জানতে পেরেছি।

ব্যাংকের নৈশপ্রহরী শফিকুল ইসলাম বলেন, রাত ৩টার দিকে ব্যাংকের পূর্ব পাশের জানালার গ্রিল কেটে ৫-৬ জনের ডাকাতদল ব্যাংকের ভেতরে প্রবেশ করে আমাকে বেঁধে ফেলে। পরে কাউন্টারের ড্রয়ার ও আলমেরার তালা ভেঙে ফেলে। একই সময় তারা ব্যাংকের ভল্ট ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়। একপর্যায়ে তারা ব্যাংকের সিসি ক্যামেরা যুক্ত কম্পিউটারের হার্ডডিক্স ও ডিভিআর নিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য মো. রমিচ হাওলাদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাই। ডাকাতদল টাকা লুট করতে চাইলেও পারেনি। তবে, কিছু মালামাল নিয়ে গেছে বলে জেনেছি।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মাদ হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে কোনো টাকা-পয়সা বা মালামাল লুটের তথ্য পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ব্যাংকের নৈশপ্রহরী শফিকুলকে থানায় আনা হয়েছে।

তাওহীদুল/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়