ঢাকা     শনিবার   ২৭ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১২ ১৪৩১

পটুয়াখালী-১

রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র স্থগিত 

পটুয়াখালী (উপকূল) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৮, ৩ ডিসেম্বর ২০২৩  
রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র স্থগিত 

এবিএম রুহুল আমিন হাওলাদার

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দাখিলকৃত মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠানে পটুয়াখালী-১ আসন (সদর, দুমকি, মির্জাগঞ্জ) আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদারের মনোনয়নপত্র স্থগিত করেছে পটুয়াখালী জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম।

রোববার (৩ ডিসেম্বর) বেলা ১১টায় পটুয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মনোনয়নপত্র বাছাই অনুষ্ঠানে কর বকেয়া থাকার অভিযোগ উত্থাপিত হওয়ায় তার মনোনয়ন স্থগিত করা হয়। 

বাছাই অনুষ্ঠানে উপস্থিত সহকারী কর কমিশনার মাসুদ রানা জানান, কর অঞ্চল ঢাকা-৮ সার্কেল ১৬০ এ রুহুল আমিন হাওলাদারের ৮৮ লাখ ৬৯ হাজার ৮১১ টাকা কর বকেয়া রয়েছে মর্মে অভিযোগ উত্থাপন করলে জেলা রিটানিং কর্মকর্তা মনোনয়ন পত্র স্থগিতের করেন।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক নূর কুতুবুল আলম জানান, যাদের মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে তারা সোমবার বিকেল ৪টার মধ্যে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিলে তাদের বিষয় চূড়ায় সিদ্ধান্ত নেওয়া হবে।

এছাড়া পটুয়াখালী-১ আসনে ঋণ খেলাপির দায়ে বাংলাদেশ কংগ্রেস এর নাসির উদ্দীন এবং জাকের পার্টির মিজানুর রহমানের মনোনয়নপত্র বাতিল করা হয়। বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তি জোটের কাগজপত্র সঠিক না থাকায় মহিউদ্দিন মামুনের মনোনয়নপত্র স্থগিত করা হয়। 

পটুয়াখালী-২ দালিলিক তথ্য ভুল থাকার দায়ে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী মো. মহাসিন হাওলাদারের মনোনয়নপত্র স্থগিত করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পটুয়াখালী-২ আসনের বাছাই কার্যক্রম চলমান রয়েছে। 

/মো.ইমরান/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়