ঢাকা     রোববার   ২৫ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ১২ ১৪৩০

পঞ্চগড়ে ভাইয়ের হাতে ভাই খুন

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:২৭, ৫ ডিসেম্বর ২০২৩  
পঞ্চগড়ে ভাইয়ের হাতে ভাই খুন

পঞ্চগড়ের সদর উপজেলায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে হাতাহাতির এক পর্যায়ে ইয়াকুব আলী (৮৩) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত আব্দুল মমিন (৬৫) ও তার পরিবারের সদস্যরা পালাতক রয়েছেন। নিহত ইয়াকুব আলী ও আব্দুল মোমেন সম্পর্কে ভাই।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার সাতমেড়া ইউনিয়নের সাহেবীজোত ডাঙ্গাপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, কিছুদিন ধরে জমি নিয়ে ইয়াকুব আলীর সঙ্গে তার ছোট ভাই আব্দুল মোমিনের বিরোধ চলছিল। বিরোধ মেটাতে স্থানীয়ভাবে সালিশ হয়। মঙ্গলবার সকালে আবারো বিরোধে জড়ান দুই ভাই ও তাদের পরিবারের সদস্যরা। একপর্যায়ে ছোট ভাই আব্দুল মোমিনের মারধরে ইয়াকুব আলী ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনার পর থেকে পলাতক রয়েছে আব্দুল মোমিন ও তার পরিবারের সদস্যরা।

পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) রঞ্জু আহম্মেদ বলেন, রাস্তা নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। ছোট ভাইয়ের কিলঘুষিতে বড় ভাই ইয়াকুব আলী মারা গেছেন বলে নিহতের পরিবার অভিযোগ করেছে। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছি। নিহত ইয়াকুব আলী অসুস্থ ছিলেন। তার হাতে ক্যানুলা ও ক্যাথেটার লাগানো ছিল। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

নাঈম/মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়