ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ার ৬ আসনে জাকের পার্টির মনোনয়নপত্র প্রত্যাহার 

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ১৭ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:২৮, ১৭ ডিসেম্বর ২০২৩
ব্রাহ্মণবাড়িয়ার ৬ আসনে জাকের পার্টির মনোনয়নপত্র প্রত্যাহার 

সমঝোতার ভোটে যাচ্ছেন না- এমন মন্তব্য করে ব্রাহ্মণড়িয়ার ছয়টি আসন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন জাকের পার্টির ছয় প্রার্থী।

ছয় জনের মধ্যে পাঁচজন উপস্থিত হয়ে এবং একজন অনলাইনে আবেদন করে রোববার (১৭ ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। 

প্রত্যাহার করা প্রার্থীরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া-১ আসন থেকে জাকির হোসেন চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া-২ আসন জহিরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া-৩ আসন থেকে সেলিম কবির, ব্রাহ্মণবাড়িয়া-৪ আসন থেকে জাহাঙ্গীর আলম, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসন থেকে জামসেদ মিয়া ও ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনে আব্দুল আজিজ। এর মধ্যে জাহাঙ্গীর হোসেন প্রার্থিতা প্রত্যাহারের জন্য অনলাইনে আবেদন করেন।

জেলা জাকের পার্টির সহ-সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া-১ আসনে মনোনয়নপত্র প্রত্যাহার করা প্রার্থী জাকির হোসেন চৌধুরী জানান, কেন্দ্রীয় নির্দেশে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সমঝোতার ভোটে তারা অংশ নিতে চান না।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আজ রোববার (১৭ ডিসেম্বর)। আগামীকাল সোমবার (১৮ ডিসেম্বর) প্রতীক বরাদ্দ দেওয়া হবে। আর নির্বাচন অনুষ্ঠিত হবে ৭ জানুয়ারি। 

মাইনুদ্দীন/বকুল 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়