ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

নাটোরে ৩২ প্রার্থী পেলেন প্রতীক

নাটোর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২০, ১৮ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২২:২১, ১৮ ডিসেম্বর ২০২৩
নাটোরে ৩২ প্রার্থী পেলেন প্রতীক

নাটোরে চারটি সংসদীয় আসনে ৩২ জন প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়েছে। সোমবার (১৮ ডিসেম্বর) নাটোর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা প্রার্থীদের প্রতীক তুলে দেন। 

প্রতীক প্রাপ্তরা হলেন- নাটোর-১ (লালপুর ও বাগাতিপাড়া) আসনে আওয়ামী লীগের মো. শহিদুল ইসলাম বকুল ‘নৌকা’, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মো. ইব্রাহিম খলিল হাতুড়ি, জাতীয় পার্টির মো. আশিক হোসেন লাঙ্গল, জাসদের মো. মোয়াজ্জেম হোসেন ‘মশাল’, বাংলাদেশ সুপ্রিম পার্টির মো. লিয়াকত আলী ‘একতারা’, স্বতন্ত্র মো. আবুল কালাম ‘ঈগল’, কাজল রায় ‘ঢেঁকি’, মো. জামাল উদ্দীন ফারুক ‘ট্রাক’ এবং মো. রমজান আলী সরকার ‘কাঁচি’।

নাটোর-২ (নাটোর সদর ও নলডাঙ্গা) আসনে আওয়ামী লীগের শফিকুল ইসলাম শিমুল ‘নৌকা’, জাতীয় পার্টির ড. মো. নুরন্নবী মৃধা ‘লাঙ্গল’, জাসদের মো. শরিফুল ইসলাম ‘মশাল’, বাংলাদেশ কংগ্রেসের মোহাম্মদ বজলুর রশিদ ‘ডাব’ এবং স্বতন্ত্র আহাদ আলী সরকার ‘ট্রাক’।

নাটোর-৩ (সিংড়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক ‘নৌকা’, জাতীয় পার্টির মো. আনিসুর রহমান ‘লাঙ্গল’, তৃণমূল বিএনপির মো. আবুল কালাম আজাদ ‘সোনালী আঁশ’, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মো. মিজানুর রহমান মিজান ‘হাতুড়ি’, বাংলাদেশ তরীকত ফেডারেশনের মো. আলতাফ হোসেন ‘ফুলের মালা’, বিকল্প ধারা বাংলাদেশের মো. আনোয়ার হোসেন ‘কুলা’, বাংলাদেশ কংগ্রেসের মো. আমিরুল ইসলাম ‘ডাব’, স্বতন্ত্র মো. শফিকুল ইসলাম ‘ঈগল’ এবং মো. আব্দুল্লাহ আল মামুন ‘ট্রাক’।

নাটোর- ৪ (বড়াইগ্রাম ও গুরুদাসপুর) আসনে আওয়ামী লীগের মো. সিদ্দিকুর রহমান পাটোয়ারী ‘নৌকা’, জাতীয় পার্টির মো. আলাউদ্দিন মৃধা ‘লাঙ্গল’, তৃণমূল বিএনপির মো. আব্দুল খালেক সরকার ‘সোনালী আঁশ’, বাংলাদেশ কংগ্রেসের শান্তি রিবারু ‘ডাব’, বিএনএম-এর গাজী আবু সায়েম রতন ‘নোঙর’, জাতীয় পার্টি জেপি’র এস এম সেলিম রেজা ‘বাই সাইকেল’, স্বতন্ত্র আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস ‘ট্রাক’, মো. জাহিদুল ইসলাম ‘ঈগল’ ও সুজন আহম্মেদ ‘দোলনা’।

জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ এবং জেলা প্রশাসন ও পুলিশের শীর্ষ কর্মকর্তারা প্রতীক বরাদ্দের সময় উপস্থিত ছিলেন।

আরিফুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়