ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

স্বতন্ত্র প্রার্থী মুরাদ জংকে বরণ করতে জনতার ভিড়, সড়কে যানজট 

সাভার (ঢাকা) প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৬, ১৯ ডিসেম্বর ২০২৩  
স্বতন্ত্র প্রার্থী মুরাদ জংকে বরণ করতে জনতার ভিড়, সড়কে যানজট 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন সাবেক সংসদ সদস্য তালুকদার মো. তৌহিদ জং ওরফে মুরাদ।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) মুরাদ জং ঢাকা থেকে সাভারের শিমুলতলায় রাজনৈতিক কার্যালয়ে আসবেন, বিষয়টি জানতে পেরে সকাল থেকে সাভারের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা তাকে বরণ করার জন্য রাজনৈতিক কার্যালয় এলাকায় জড়ো হতে থাকে। তারা মোটর শোভাযাত্রা, পিকআপ, ট্রাকে করে ওই বাসভবনের দিকে রওনা হয়। অনেক নেতাকর্মী মহাসড়ক দিয়ে পায়ে হেঁটে যায়।

এ সময় সাভারের বিভিন্ন এলাকায় ঢাকা-আরিচা মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়ে মহাসড়ক দিয়ে চলাচলকারীরা। সাভার মডেল থানা পুলিশ নেতাকর্মীদের বুঝিয়ে সড়কের পাশে সরিয়ে দেওয়ার চেষ্টা করে।

বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা মহাসড়ক আটকে শিমুলতলায় আসতে থাকায় ঢাকা-আরিচা মহাসড়কের বিভিন্ন স্থানে যানজট তৈরি হয়। শিমুলতলায় মহাসড়কের আরিচাগামী লেনে নেতাকর্মীরা অবস্থান নেয়।

সমর্থক মোহাম্মদ জসিম উদ্দিন বলেন, দীর্ঘ ১১ বছর পর মুরাদ ভাই সাভারে আসছেন, তাই সাভারের বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা তাকে রিসিভ করার জন্যে যাচ্ছে।

ঢাকা জেলা (উত্তর) ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) হোসেন শহীদ চৌধুরী বলেন, ‘মহাসড়কে নেতাকর্মীদের কারণে বিভিন্নস্থানে যানজট সৃষ্টি হয়েছে। আমরা চেষ্টা করছি, যানচলাচল স্বাভাবিক রাখার।’
 

সাব্বির/বকুল 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়