ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

কুষ্টিয়া-৪: স্বতন্ত্র প্রার্থীর সভায় হামলা, ইউপি সদস্যের কারাদণ্ড

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৮, ২০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২২:১৮, ২০ ডিসেম্বর ২০২৩
কুষ্টিয়া-৪: স্বতন্ত্র প্রার্থীর সভায় হামলা, ইউপি সদস্যের কারাদণ্ড

কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রউফের নির্বাচনি সভায় গাড়ি ভাঙচুর করার অভিযোগে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থক ইউনিয়ন পরিষদের এক সদস্যকে জেল ও জরিমানা করা হয়েছে।

বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় কুমারখালী উপজেলার নন্দলানপুর ইউনিয়নের সোন্দাহ মাধ্যমিক বিদ্যালয় মাঠ থেকে আটকের পর মো. শরিফ নামের ওই ইউপি সদস্যকে ৫ হাজার টাকা জরিমানা ও একদিনের কারাদণ্ড দেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আমিরুল আরাফাত। 

সাজাপ্রাপ্ত শরিফ নন্দলানপুর ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ (বুধবার) বর্তমান সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জের সমর্থক ইউপি সদস্য শরিফের নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থীর গাড়ি ভাঙচুর করা হয়। স্থানীয় লোকজন শরিফকে আটক করে প্রশাসনকে খবর দেয়। উপজেলা প্রশাসন ঘটনাস্থল গিয়ে ভ্রম্যমাণ আদালত পরিচালনা করে শরিফকে ৫ হাজার টাকা জরিমানা ও একদিনের কারাদণ্ড দেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম বলেন, গাড়ি ভাঙচুর করায় স্থানীয় ইউপি সদস্য শরিফকে ভ্রাম্যমাণ আদালত ১ দিনের কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা করেছেন।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আমিরুল আরাফাত বলেন, নির্বাচনী আচরণ বিধিমালা ১১(ক) ধারা মোতাবেক স্বতন্ত্র প্রার্থীর সভা সমাবেশে হামলা ও গাড়ি ভাঙচুর করায় ভ্রাম্যমান আদালতে একজনকে ৫ হাজার টাকা জরিমানা ও ১ দিনের কারাদণ্ড দিয়েছে।

কাঞ্চন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়