ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘নির্বাচনি প্রচারণায় ৮ লাখ নেতাকর্মী নিয়ে ছাত্রলীগের কমিটি’

সুনামগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৯, ২১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২০:৩৫, ২১ ডিসেম্বর ২০২৩
‘নির্বাচনি প্রচারণায় ৮ লাখ নেতাকর্মী নিয়ে ছাত্রলীগের কমিটি’

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, নৌকাকে জয়ী করার জন্য ও শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য ব্যাপক কর্মসূচি নিয়েছে ছাত্রলীগ। দেশের ৪৩ হাজার ভোট কেন্দ্রের জন্য ৮ লাখ নেতাকর্মীকে নিয়ে কমিটি গঠন করা হয়েছে। বিভাগীয় সমন্বয় কমিটি ও জেলা সমন্বয় কমিটি রয়েছে। 

তিনি বলেন, সংসদীয় আসনে প্রচারণার জন্য ছাত্রলীগের পরিচিত মুখ আছেন যারা, বিশ্ববিদ্যালয়ের ছাত্র আছেন, তাদের দিয়েও স্পেশাল টিম গঠন করা হয়েছে। আজ থেকে বাংলাদেশ ছাত্রলীগ প্রচারণা শুরু করেছে। 

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুর ৩টায় সুনামগঞ্জ-৪ (সুনামগঞ্জ সদর-বিশ্বম্ভরপুর) আসনের নৌকার প্রার্থী ড. মোহাম্মদ সাদিকের পক্ষে সুনামগঞ্জ পৌর শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় গণসংযোগ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ সব কথা বলেন।

ছাত্রলীগের সভাপতি আরও বলেন, ‘জাতীয় সংসদ নির্বাচনে মূল রাজনৈতিক দলগুলো অংশগ্রহণ করে। মূল রাজনৈতিক দলগুলো তাদের কৌশল নির্ধারণ করে। আমরা ছাত্র সমাজের যে অনুভুতি রয়েছে, সেগুলো বাস্তবায়ন করা হচ্ছে ছাত্রলীগের কাজ। এই জায়গা থেকে আমাদের মূল ফোকাস হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করা। আওয়ামী লীগের স্লোগানে স্মার্ট বাংলাদেশ করা।’  

সাদ্দাম হোসেন আরও বলেন, ‘ছাত্রসমাজ যেহেতু সব সময় গণতন্ত্রের পক্ষে, তাই দেশের মানুষ যেন তার পছন্দের প্রার্থীকে বেছে নিতে পারে; এই পরিবেশ যারা নষ্ট করতে চাচ্ছে, বিশেষ করে বিএনপি-জামায়াত; তারা শুধু যুদ্ধাপরাধীর পৃষ্ঠপোষক নয়, তারা কিন্তু আমাদের গণতন্ত্রের শত্রু। দেশের মানুষের মুখের ভাষা যেমন পাকিস্তানিরা কেড়ে নিতে পারেনি, আমাদের ভোটের অধিকারও এই পাকিস্তানি উত্তরসূরি বিএনপি-জামায়াত কেড়ে নিতে পারবে না।’

গণসংযোগকালে ছাত্রলীগ সভাপতি নৌকার লিফলেট বিতরণ করেন। সুনামগঞ্জ পৌর শহরের ট্রাফিক পয়েন্টে প্রচারণার মাধ্যমে ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোট চান তিনি। 

এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি রাকিব হাসান, ইবলুল হামাস, আল আমিন রহমান, সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাইম আহমদ, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি দীপংকর কান্তি-দে, সাধারণ সম্পাদক আশিকুর রহমান রিপন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হাসান পলাশ প্রমুখ।
 

মনোয়ার/বকুল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়