ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

গাইবান্ধায় বুবলীর সমর্থকের উপর হামলা, প্রতিবাদে বিক্ষোভ

গাইবান্ধা সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ২২ ডিসেম্বর ২০২৩  
গাইবান্ধায় বুবলীর সমর্থকের উপর হামলা, প্রতিবাদে বিক্ষোভ

হামলার প্রতিবাদে বুবলী সমর্থকদের বিক্ষোভ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের স্বতন্ত্র প্রার্থী ফারজানা রাব্বী বুবলীর পক্ষে কাজ করায় কঞ্চিপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কঞ্চিপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা শালুর উপর হামলা করা হয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাত পৌনে ১২টার দিকে ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া থেকে জেলা শহরের পশ্চিমপাড়ার নিজ বাড়িতে ফেরার পথে ফকিরপাড়ায় পথরোধ করে দুর্বৃত্তরা হামলা চালায়। 

প্রত্যক্ষদর্শীরা জানান, হামলার পর গুরুতর আহত শালুকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। এ সময় হাসপাতালে গিয়েও নানা ভয়-ভীতি দেখান হামলাকারীরা। পরে নিরাপত্তাহীনতার কারণে পরিবারের লোকজন তাকে রাতেই ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। বুবলী সমর্থক নেতাকর্মীরা আজ শুক্রবার (২২ ডিসেম্বর) সকাল থেকে উপজেলা চত্বরে জড়ো হতে থাকে। পরে দুপুর ১২টার দিকে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে উপজেলার কঞ্চিপাড়া একাডেমির সামনের সড়ক অবরোধ করে বিক্ষোভ করে।

বিক্ষোভকারীদের দাবি, গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনের নৌকা প্রতীকের প্রার্থী মাহমুদ হাসান রিপনের হুকুমে এ হামলা করেছে দুর্বৃত্তরা। বিক্ষোভকারীরা দ্রুত হামলায় জড়িতদের গ্রেপ্তার করার দাবি জানান। এ সময় তারা গাছ ফেলে সড়ক অবরোধ করে রাখে। পরে ফুলছড়ি থানা পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন।

ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ বলেন, আগামী রোববার মধ্যে সকল সন্ত্রাসীকে গ্রেপ্তার করা না হলে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হবে। স্থানীয় প্রশাসন আশ্বস্ত করায় আজকের এ বিক্ষোভ কর্মসূচি স্থগিত করা হয়েছে।

এ ব্যাপারে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব বসুনিয়া রাইজিংবিডিকে বলেন, ‘বিক্ষোভের সময় আমরা সেখানে গিয়েছিলাম। অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ-আল মামুন (বি-সার্কেল) এসেছিলেন। তিনিও হামলাকারীদের গ্রেপ্তার করার আস্বাস দিয়েছেন। আজ সন্ধ্যায় হয়ত ভুক্তভোগী লিখিত অভিযোগ দেবেন। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।’

মাসুম/বকুল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়