ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

‘দেশকে আবারও অস্বাভাবিক সরকারের হাতে দেওয়ার যড়যন্ত্র চলছে’

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৩, ২২ ডিসেম্বর ২০২৩  
‘দেশকে আবারও অস্বাভাবিক সরকারের হাতে দেওয়ার যড়যন্ত্র চলছে’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশকে আবারও ওয়ান ইলেভেনের মতো অস্বাভাবিক সরকারের হাতে তুলে দেওয়ার যড়যন্ত্র চলছে। যদি নির্বাচন চান দলে দলে এসে সকাল-সন্ধ্যা ভোট দেবেন। জনগণের সঙ্গে, ভোটারদের সঙ্গে আওয়ামী লীগের নেতাকর্মীরা থাকবে।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে আয়োজিত নির্বাচনি পথসভায় তিনি এ সব কথা বলেন। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির অসহযোগের কথা বলছে। কিন্তু বাংলার জনগণ তাদের সঙ্গে অসহযোগ করবে। বিএনপি আজকে প্ল্যান করছে, খাজনা দেবে না, ট্যাক্স দেবে না। তাদের কথা শুনে ঘোড়াও হাঁসে। বাংলাদেশের জনগণ তাদের এ আহ্বানে সাড়া দেবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘সকল প্রার্থীকে নির্বাচনের আচরণবিধি মেনে চলতে হবে। ফাউল করলে খবর আছে। আমরা কারও জন্য তদবির করব না। নির্বাচনে যারা বাধা দেবে, তারা আইনি ব্যবস্থার মুখোমুখি হবে।’

তিনি আরও বলেন, বিএনপি পল্টন থেকে দৌঁড়াতে, দৌঁড়াতে পালিয়ে গেছে। অবরোধে কাজ হয়নি, অবরোধ ভুয়া। অবরোধে রাস্তায় জ্যাম বেড়ে গেছে। বিএনপি ফাউল করে লাল কার্ড খেয়েছে।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ইঙ্গিত করে ওবায়দুল কাদের বলেন, ‘সাহস থাকে তো আসেন বাংলার রাজপথে, মোকাবেলা করেন। টেমস নদীর পাড়ে বসে লম্বা লম্বা কথা।’

পথসভায় কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদলের পরিচালনায় উপস্থিত ছিলেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ চেয়ারম্যান মোহাম্মদ সাহাব উদ্দিন, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাবেক সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমূখ।

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ পথসভার আয়োজন করা হয়।
 

সুজন/বকুল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়