ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নুরুল ইসলাম সুজনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ

পঞ্চগড় প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৮, ২২ ডিসেম্বর ২০২৩  
নুরুল ইসলাম সুজনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন আনোয়ার সাদাত সম্রাট

পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সভাপতি ও রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজনের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলেছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পঞ্চগড়-১ আসনের স্বতন্ত্র প্রার্থী আনোয়ার সাদাত সম্রাট। শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড় প্রেস ক্লাব হলরুমে সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে আনোয়ার সাদাত সম্রাট বলেন, ‘আমি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। অথচ আমাকে না জানিয়ে গত বুধবার (২০ ডিসেম্বর) দলীয় কার্যালয়ের সামনে পথসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল ইসলাম সুজন আমাকে অব্যাহতি দিয়ে দলের যুগ্ম সাধারণ সম্পাদক আবু সরোয়ার বকুলকে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দিয়েছেন। তিনি অন্য কারো কাছে সাধারণ সম্পাদকের পদ হস্তান্তর করতে পারেন না। তিনি স্বপ্রণোদিত হয়ে অগঠনতান্ত্রিকভাবে এবং স্বেচ্ছাচারি হয়ে এই সিদ্ধান্ত নিয়েছেন।’ 

তিনি বলেন, ‘তার এই সিদ্ধান্তের ফলে দলের নেতাকর্মীদের মধ্যে বিশৃঙ্খলা দেখা দিয়েছে।’ 

আনোয়ার সাদাত সম্রাট অভিযোগ করে বলেন, ‘নুরুল ইসলাম সুজন পঞ্চগড়-২ আসনে নির্বাচন করছেন। তিনি ঢাকায় থাকেন। জেলার সব রকম সাংগঠনিক কার্যক্রম আমি পালন করি। কিন্ত পঞ্চগড়-১ আসনে বিশৃঙ্খলা সৃষ্টির অসৎ উদ্দেশ্যে এমন একটি সিদ্ধান্তের ঘোষণা দিয়েছেন।’ 

সংবাদ সম্মলনে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিপেন চন্দ্র রায়, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ হিটলার, প্রচার সম্পাদক রবিউল ইসলাম চানু, কৃষি ও সমবায় সম্পাদক সপিয়ার রহমান, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি মতিয়ার রহমানসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
গত বুধবার (২০ ডিসেম্বর) দলীয় কার্যালয়ের সামনে পথসভায় নূরুল ইসলাম সুজন ঘোষণা দেন যে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। এ জন্য তিনি দলীয় দায়িত্ব পালন করতে পারছেন না। এমতাবস্থায় সাংগঠনিকভাবে যুগ্ম সাধারণ সম্পাদক আবু সারোয়ার বকুলকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হলো।
 

নাঈম/বকুল

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়