ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

এসপির বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ কাজী জাফরউল্যাহর

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১৯, ২৪ ডিসেম্বর ২০২৩  
এসপির বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ কাজী জাফরউল্যাহর

ফরিদপুরের পুলিশ সুপারের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ করেছন আওয়ামী লীগের নির্বাচনি কো-চেয়ারম্যান ও ফরিদপুর-৪ আসনে নৌকা প্রতীকের প্রার্থী কাজী জাফরউল্যাহ। রোববার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে জেলার সদরপুর উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে গণমাধ্যামের কাছে এই অভিযোগ করেন তিনি।

কাজী জাফর উল্যাহ বলেন, ‘ফরিদপুরে চারটি সংসদীয় আসনে বিপুল অর্থের মালিকরা স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। আমাদের কর্মী সমর্থকদের ওপর হামলা হলে এসপির ওসি সাহেবরা দেখেন না, অভিযোগ দিলেও আমলে নেন না। তাদের (স্বতন্ত্র প্রার্থীর) হয়ে কাজ করছেন তিনি (এসপি)। এটা কোনোভাবেই কাম্য নয়। বারবার বলার পরেও পুলিশ প্রশাসনের ভূমিকা সন্তোষজনক নয়। নির্বাচনের সময়ে সব প্রার্থীকে সমান অধিকার দিতে হবে।

আওয়ামী লীগের এই প্রভাবশালী প্রেসিডিয়াম সদস্য স্বতন্ত্র প্রার্থী মজিবুর রহমান চৌধুরী নিক্সন প্রসঙ্গে বলেন, অসুস্থতার কারণে ডাক্তারের পরামশে আমি রেস্টে ছিলাম। সেটাকে নিয়েও নিক্সন রাজনীতি করছেন। মানুষকে হেও করে নিজে বড় হওয়া যায় না। 

তিনি আরো বলেন, তার কত টাকা যে আমাদের কিনতে চায়, অবৈধ অর্থের মালিক হলে অনেক কিছু করা যায়, আমি তার থেকে গরিব হতে পারি তবে আমি সৎ লোক। অবৈধ উপায়ে মানুষ ঠকিয়ে টাকা আয় করি না। সততার সঙ্গে মানুষের সেবা করতে চাই আমি।  

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইসতিয়াক আরিফ, জেলা আওয়ামী লীগ নেতা দীপক মজুমদার, আনিসুর রহমান প্রমুখ ।

তামিম/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়