ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থীকে গ্রেপ্তারের দাবিতে মিছিল

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৩, ২৫ ডিসেম্বর ২০২৩  
টঙ্গীতে স্বতন্ত্র প্রার্থীকে গ্রেপ্তারের দাবিতে মিছিল

টঙ্গী সরকারি কলেজের সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে গাজীপুর-২ আসনে ‘ট্রাক’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিনকে গ্রেপ্তারের দাবিতে মিছিল হয়েছে। এর আগে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে থানায় একই অভিযোগে সাধারণ ডায়েরি (জিডি) হয়। 

সোমবার (২৫ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে টঙ্গীর কলেজ গেট এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে মিছিলটি হয়। মিছিলে নেতৃত্ব দেন বাংলাদেশ ছাত্রলীগ টঙ্গী সরকারি কলেজ শাখার আহ্বায়ক সেলিম খান ও যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান শিশির।

মিছিল শেষে বক্তব্যে বক্তারা বলেন, গত ২১ ডিসেম্বর ট্রাক প্রতীকের প্রার্থী আলিম উদ্দিন লোকজন সঙ্গে নিয়ে টঙ্গী সরকারি কলেজের গেট ভেঙে মাঠে প্রবেশ করেন। তার লোকজন কলেজের দরজা-জানালা ভাঙচুর করেন। তারা অবিলম্বে আলিম উদ্দিনসহ ওই ঘটনায় জড়িত সবার গ্রেপ্তারের দাবি জানান। 

এর আগে বিজয় শোভাযাত্রা করার সময় টঙ্গী সরকারি কলেজ গেটের তালা ভেঙে ভেতরে ভাঙচুরের অভিযোগে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থীসহ দুই জনের নাম উল্লেখ করে থানায় জিডি হয়। গতকাল রোববার রাতে টঙ্গী পশ্চিম থানায় এই জিডি হয়। জিডির বাদী টঙ্গী সরকারি কলেজের হিসাব রক্ষক মো. রুকন উদ্দিন। 

জিডিতে বল হয়, ২১ ডিসেম্বর বিকেল ৪টার সময় ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আলিম উদ্দিন বুদ্দিন ও তার সমর্থক এম এম হেলাল উদ্দিন কলেজ গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এসময় কতিপয় লোক কলেজের দরজা-জানালার গ্লাস ভাঙচুর করে। এতে কলেজ হোস্টেলে অবস্থানরত শিক্ষার্থীরাসহ সবাই আতঙ্কিত হন। ট্রাক প্রতীকের সভার বিষয়ে মৌখিক অনুমতি ছিল বলে জিডিতে বলা হয়েছে।  

রেজাউল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়