ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

নোয়াখালী-২ 

প্রার্থীকে জুতা দিয়ে আঘাতের চেষ্টা, আটক ১

নোয়াখালী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৯, ২৫ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২৩:০৪, ২৫ ডিসেম্বর ২০২৩
প্রার্থীকে জুতা দিয়ে আঘাতের চেষ্টা, আটক ১

নোয়াখালী-২ আসনের আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোরশেদ আলমকে জুতা দিয়ে আঘাতের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় উত্তেজিত নেতাকর্মীরা অভিযুক্ত ব্যক্তিকে মারধর করেন। পরে খবর পেয়ে পুলিশে তাকে আটক করে থানায় নিয়ে যায়।  

সোমবার (২৫ ডিসেম্বর) নোয়াখালীর সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের দমদমা বাজারে ঘটনাটি ঘটে। ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। 

আটক ব্যক্তির নাম আলা উদ্দিন। তিনি উপজেলার কেশারপাড় ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মো. মোস্তফার ছেলে।

১৯ সেকেন্ডের ভিডিওতে দেখা গেছে, নির্বাচনি সভার পরিচালক একজন বক্তার নাম ঘোষণা করে মাইক্রোফোন এগিয়ে দেওয়ার সময় অভিযুক্ত ব্যক্তি জুতা হাতে নিয়ে মঞ্চে বসা এমপি মোরশেদ আলমকে আঘাতের চেষ্টা করেন। এ সময় আঘাতটি সভার পরিচালকের হাতে লাগে। তাৎক্ষণিক নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে  জানা যায়, আজ বিকেলে উপজেলার কেশারপাড় ইউনিয়নে দমাদম বাজারে আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনি সভার আয়োজন করা হয়। দুপুরের পর থেকে আশপাশের এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সভাস্থলে আসতে থাকেন। সন্ধ্যার আগে মঞ্চে আসেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মোরশেদ আলম। এর আগ থেকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন ও আওয়ামী লীগ নেতা জীবন চৌধুরীর পরিচালনায় মঞ্চে উপস্থিত নেতারা পর্যায়ক্রমে বক্তব্য দেন। সন্ধ্যা সাড়ে ৫টার দিকে সভার পরিচালক একজনের নাম ঘোষণা করে বক্তব্য দেওয়ার জন্য মাইক্রোফোন এগিয়ে দিতে গেলে মঞ্চের সামনে আলা উদ্দিন ডান হাতে একটি জুতা নিয়ে মোরশেদ আলমকে লক্ষ্য করে আঘাতের চেষ্ঠা করেন। তবে জুতাটি পরিচালক জীবন চৌধুরীর হাতে লেগে। এ সময় উত্তেজিত নেতাকর্মীরা অভিযুক্ত ব্যাক্তিকে আটক করে সভাস্থলের একপাশে নিয়ে মারধর করেন। খবর পেয়ে পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

সেনবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু জাফর বলেন, অভিযুক্ত আলা উদ্দিনকে আটক করে থানায় আনা হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সুজন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়