ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

অসহযোগের পক্ষে বরিশালে বিএনপির লিফলেট বিতরণ

বরিশাল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৮, ২৬ ডিসেম্বর ২০২৩  
অসহযোগের পক্ষে বরিশালে বিএনপির লিফলেট বিতরণ

অসহযোগ আন্দোলন সফল করতে বরিশালে মিছিল ও লিফলেট বিতরণ করেছে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে এ লিফলেট বিতরণ করা হয়।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট বর্জন ও সরকারকে অসহযোগ করার আন্দোলনের পক্ষে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) থেকে বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) পর্যন্ত গণসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি পালন করছে দলটি।

রোববার (২৪ ডিসেম্বর) বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ভার্চ্যুয়াল সংবাদ সম্মেলনে আওয়ামী সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থার পুনঃপ্রতিষ্ঠার এক দফা দাবিতে নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে এ কর্মসূচি ঘোষণা করেন।

বরিশাল মহানগর বিএনপির আয়োজনে মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকাল থেকে নগরীর বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা। দুপুর ১২টায় নগরীর ফলপট্টি থেকে লিফলেট বিতরণ শুরু হয়। পরে তারা চকবাজার হয়ে বাজার রোড পর্যন্ত বিতরণ করেন। 

এ সময় মহানগর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক জিয়াউদ্দিন সিকদার জিয়ার নেতৃত্বে মহানগর ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। তারা ৭ জানুয়ারির ভোট বর্জন, সরকারকে সকল ধরনের কর ও খাজনা দেওয়া বন্ধসহ অসহযোগ সফল করার আহ্বান জানান।
 

আরিফুর/বকুল 

সম্পর্কিত বিষয়:

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়