ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

ঝিনাইদহ -২

নৌকা প্রার্থীর মিছিলে হামলা, ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৩২, ২৬ ডিসেম্বর ২০২৩  
নৌকা প্রার্থীর মিছিলে হামলা, ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

ঝিনাইদহ সদর উপজেলার বাগডাঙ্গা এলাকায় আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থীর মিছিলে হামলার অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এ ঘটনায় আহত হয়েছেন তিন জন। তাদের ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামে ঘটনাটি ঘটে। এদিকে, হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সদর উপজেলার সুরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল মাবুদ ও সাবেক চেয়ারম্যান কবির হোসেন জোয়ারদারসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, আজ সন্ধ্যায় সদর উপজেলার সুরাট বাজার থেকে ঝিনাইদহ-২ আসনের নৌকার প্রার্থী তাহজীব আলম সিদ্দিকীর সমর্থকরা একটি মিছিল বের করেন। মিছিলটি বাগডাঙ্গা গ্রামে পৌঁছালে ‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নাসের শাহরিয়ার জাহেদী মহুল’র সমর্থকরা হামলা চালায়। হামলায় আশিকুর রহমান, বাপ্পি ও বকুল নামে তিন আওয়ামী লীগ কর্মী আহত হন। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন বলেন, সন্ধ্যার সন্ধ্যার দিকে নৌকা প্রতীকের সমর্থকরা একটি মিছিল বের করেন। সেই মিছিলে হামলা চালায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতদের মধ্যে ইউপি চেয়ারম্যান রয়েছেন।

শাহরিয়ার/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়