ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফরিদপুরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ 

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৫, ২৭ ডিসেম্বর ২০২৩  
ফরিদপুরে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ 

ফরিদপুর-৩ আসনে নিজের ক্যাম্প ভাঙচুর ও কর্মী-সমর্থকদের কুপিয়ে ও পিটিয়ে আহত করার অভিযোগ এনে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদ।

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুরে ফরিদপুর শহরের ঝিলটুলির নিজ বাসায় সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন তিনি।

‘আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হকের প্রার্থিতা বাতিল করা উচিত’— উল্লেখ করে এ কে আজাদ বলেন, ‘শামীম হকের পক্ষের ফরিদপুরের শীর্ষ চিহ্নিত সন্ত্রাসীরা আমার কর্মীদের রামদা দিয়ে কুপিয়ে জখম করেছে। আমার নারী কর্মীদের নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে। আমার ঈগল মার্কার প্রচারণায় যারা কাজ করছেন, তাদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি ধামকি দেওয়া হচ্ছে।’

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সুবল সাহা, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য বিপুল ঘোষ, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।

অপরদিকে, একই সময় ফরিদপুর প্রেস ক্লাবে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলনে করেন জেলা আওয়ামী লীগ নেতা ও নৌকার প্রার্থী শামীম হক।

ফরিদপুর-৩ আসনের নৌকার প্রতীকের নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক ও পৌর মেয়র অমিতাব বোস শামীম হকের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে শামীম হক বলেন, বিএনপির এজেন্ডা বাস্তবায়নের লক্ষ্যে আওয়ামী লীগ নেতা-কর্মীদের উপর হামলা, মামলা করা হচ্ছে ও স্বতন্ত্র প্রার্থীর অভ্যন্তরীণ দ্বন্দ্বের দায়ভার আওয়ামী লীগ কর্মীদের উপর চাপানোর চেষ্টা হচ্ছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচন ভুণ্ডুলের অপচেষ্টা করছেন বলেও দাবি করেন শামীম হক। 
 

তামিম/বকুল 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়