ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডলি সায়ন্তনীর বাড়ি-গাড়ি-সম্পত্তি নেই

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ২৭ ডিসেম্বর ২০২৩  
ডলি সায়ন্তনীর বাড়ি-গাড়ি-সম্পত্তি নেই

প্রচারণায় ডলি সায়ন্তনী

গায়িকা হিসেবে ডলি সায়ন্তনীর বার্ষিক আয় প্রায় ৫ লাখ টাকা। তাঁর বাড়ি-গাড়ি-সম্পত্তি কিছুই নেই। প্রায় ৪০ লাখ টাকার অস্থাবর সম্পদ থাকলেও তাঁর কোনো স্থাবর সম্পদ নেই। নিজের ৩০ ভরি স্বর্ণালংকার রয়েছে।

নির্বাচন কমিশনের কাছে দেওয়া দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের হলফনামা সুত্রে এ সব তথ্য জানা গেছে। আসন্ন সংসদ নির্বাচনে পাবনা-২ (সুজানগর-আমিনপুর) আসন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে নোঙর প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন ডলি সায়ন্তনী।

নির্বাচন কমিশন বরাবর দাখিলকৃত হলফনামা থেকে জানা যায়, ডলি সায়ন্তনীর শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস। বসবাস করেন ঢাকা ক্যান্টনমেন্টের ডিওএইচএস বারিধারা এলাকায়। তার বাবার নাম রফিকুল ইসলাম ও মায়ের নাম মনোয়ারা বেগম।

তার পেশা হিসেবে গায়িকা উল্লেখ করেছেন। তাঁর বার্ষিক আয় ৪ লাখ ৮০ হাজার টাকা। অস্থাবর সম্পদের মধ্যে নগদ টাকা রয়েছে ২ লাখ। ব্যাংকে জমাকৃত টাকা ৩৬ লাখ ৪২ হাজার টাকা। ৩০ ভরি স্বর্ণের মালিক তিনি। তবে তার মূল্য উল্লেখ করেননি হলফনামায়। ইলেক্ট্রনিক্স সামগ্রী রয়েছে ১ লাখ ৫৫ হাজার টাকার। আর আসবাবপত্র রয়েছে ৪০ হাজার ৪০০ টাকার। গুণী এই শিল্পীর স্থাবর সম্পদের বিবরণ নেই। তাঁর বিরুদ্ধে নেই কোনো মামলা।

ডলি সায়ন্তনীর দাদার বাড়ি পাবনার সুজানগর উপজেলায়। আর পৈত্রিক আবাস ছিল পাবনা শহরে। নির্বাচন ঘিরে তিনি মনোনয়নপত্র দাখিলের পর থেকে নির্বাচনি এলাকায় গণসংযোগ করে বেশ জমিয়ে রেখেছেন। ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। মাঠঘাটে ভক্ত অনুরাগীদের দাবি পুরণে খালি গলায় দু’ লাইন গাইতে হচ্ছে তাকে।

কার, হায়েস ও নোহা যানবাহন নিয়ে তিনি যাচ্ছেন ভোটারদের কাছে। চাইছেন ভোট। দিচ্ছেন নানা প্রতিশ্রুতি। সারা দিন গণসংযোগ করার পর পাবনা শহরের একটি রিসোর্টে এসে রাত্রিযাপন করছেন ডলি সায়ন্তনী।
 

শাহীন/বকুল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়