ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘শেখ হাসিনা ৫ বারের মতো প্রধানমন্ত্রী হয়ে পৃথিবীতে রেকর্ড করবেন’

মাদারীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৭, ২৮ ডিসেম্বর ২০২৩  
‘শেখ হাসিনা ৫ বারের মতো প্রধানমন্ত্রী হয়ে পৃথিবীতে রেকর্ড করবেন’

জাতীয় সংসদের চিফ হুইপ ও আওয়ামী লীগ সংসদীয় পার্টির সাধারণ সম্পাদক নূর-ই-আলম চৌধুরী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৯৬ সালে একবার প্রধানমন্ত্রী হয়েছিলেন। ৭ জানুয়ারির পর সে ইনশাল্লাহ্ ৫ বারের প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) মাদারীপুর-১ আসনে নির্বাচনি জনসভায় ভান্ডারীকান্দিতে চিফ হুইপ এসব কথা বলেন। এদিন তিনি ভদ্রাসন ও ভান্ডারীকান্দি ইউনিয়নের বিভিন্ন স্থানে জনসংযোগ ও জনসভায় অংশ নিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেন।

তিনি আরও বলেন, যারা বঙ্গবন্ধুকে হত্যা করে তার পরিবারকে শেষ করতে চেয়েছিল। এখন তারই মেয়ে পৃথিবীর মধ্যে রেকর্ড করবেন ৫ বারের প্রধানমন্ত্রী হয়ে। এটা একটা বিশ্ব রেকর্ড হবে। ধারাবাহিকভাবে টানা ৪ বারের প্রধানমন্ত্রী হওয়া পৃথিবীর অনেক দেশে নাই। এটাও একটা রেকর্ড হবে।

এসময় আরও বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. মো. সেলিমসহ উপজেলা ও ইউনিয়নের আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

চিফ হুইপ বলেন, ইচ্ছা করলেই আপনি কারো পরিবারকে শেষ করতে পারেন না। গুলি করে খুন করেই একটা পরিবার শেষ হতে পারে না। বঙ্গবন্ধুকে হত্যা করতে পারছেন, তার পরিবারকে হত্যা করেছেন। কিন্তু তার আদর্শকে কেউ এ দেশ থেকে হত্যা করতে পারেননি। যার কারণে আওয়ামী লীগ এখনো অনেক শক্তিশালী। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখতো, বঙ্গবন্ধু দেশ স্বাধীন করেছেন। এ দেশের উন্নয়নের জন্য স্বপ্ন দেখেছেন কাজ করছেন। বঙ্গবন্ধুর মেয়ে তার বাবার চোখে এ দেশ দেখে বাবার অসম্পন্ন কাজ করছেন।

বেলাল/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়