ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে শেরপুরে হাজারো মানুষের ঢল

শেরপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৭, ২৮ ডিসেম্বর ২০২৩  
প্রধানমন্ত্রীর ভাষণ শুনতে শেরপুরে হাজারো মানুষের ঢল

শেরপুরসহ ৬ জেলার ভার্চুয়াল নির্বাচনি জনসভায় অংশ নেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় জনসভায় হাজারো মানুষের ঢল দেখা গেছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) এ উপলক্ষে শেরপুর শহীদ দারোগ আলী পৌর পার্কে বসানো হয়েছিলো তিনটি বড় বড় ডিজিটাল স্ক্রিন। এতে জেলার বিভিন্ন এলাকা থেকে কয়েক সহস্রাধিক আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত হন। দুপুর ১২টা থেকেই বিভিন্ন উপজেলা বিশেষ করে সদর উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার মানুষ মিছিল নিয়ে উপস্থিত হন।

বিকেলে প্রধানমন্ত্রী লাইভে আসলে শুরু হয় মূল পর্ব। শেরপুর প্রান্ত থেকে অনুষ্ঠান সঞ্চালনা করেন আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য অ্যাডভোকেট চন্দন কুমার পাল। এসময় তিনি জেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান এবং দলের পক্ষ থেকে তিনটি আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদেরকে পরিচয় করিয়ে দেন। এসময় শেরপুর-২ আসনের সংসদ সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, শেরপুর-১ আসনের সংসদ সদস্য আতিউর রহমান আতিক ও শেরপুর-৩ আসনের আওয়ামী লীগের প্রার্থী এডিএম শহিদুল ইসলাম বক্তব্য রাখেন। পরে শেরপুর পাতাবাহার খেলাঘরের শিশু শিল্পীরা নৃত্য পরিবেশন করে।

এসময় জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী প্রধানমন্ত্রীকে বলেন, 'শেরপুরকে আপনি গড়ে তুলেছেন তিলে তিলে। যখন যেটা আবদার করছি কখনো ফেরান নাই এবং আগামী দিনেও চাওয়ার শেষ নাই। আমরা অনেক কিছু চাইবো আপনি মানসিকভাবে প্রস্তুত হয়ে থাকেন।'

বক্তারা আগামী দিনে শেরপুরে বিশ্ববিদ্যালয়, মেডিক্যাল কলেজ, রেল লাইন ও সীমান্তে একটি সীমান্ত হাট তৈরির দাবি জানান।

তারিকুল/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়