ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

নির্বাচনের পরে আমি আপনাদের দায়িত্ব নেব: মাশরাফী

নড়াইল প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৭, ২৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৭:৫৩, ২৯ ডিসেম্বর ২০২৩
নির্বাচনের পরে আমি আপনাদের দায়িত্ব নেব: মাশরাফী

নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, আগামী ৭ জানুয়ারি আমার দায়িত্ব আপনারা নিবেন। নির্বাচনের পরে আমি আপনাদের দায়িত্ব নেব। আপনাদের পরিবার পরিজন নিয়ে নৌকা প্রতীকে আমাকে একটি ভোট দিতে যাবেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে তার নির্বাচনি এলাকা সদর উপজেলার হবখালি ইউনিয়নের শিঙ্গিয়া বাজার, বাগডাঙ্গা ও হবখালিসহ সাত/আটটি পথসভায় তিনি এসব কথা বলেছেন। এসময় মাশরাফী বিন মোর্ত্তজাকে দেখতে হাজার হাজার নারী-পুরুষ রাস্তার দু’পাশে ফুল নিয়ে দাঁড়িয়ে থেকে তাকে বরণ করে নেন।

এসময় উপস্থিত ছিলেন, নড়াইল সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীল, হবখালি ইউনিয়নের চেয়ারম্যান মো. টিপু সুলতান, নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখিসহ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

এদিকে, নড়াইল সদর উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শুক্রবার সকালে শহরের দুর্গাপুরে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাশরাফী বিন মোর্ত্তজা।

শরিফুল/ফয়সাল

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়