ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ফরিদপুরে নৌকার প্রচারণায় মাশরাফি

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১২, ২৯ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২২:২৮, ২৯ ডিসেম্বর ২০২৩
ফরিদপুরে নৌকার প্রচারণায় মাশরাফি

ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী মো. আব্দুর রহমানের নির্বাচনি প্রচারণায় অংশ নিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে নড়াইল থেকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সহস্রাইলে আসেন মাশরাফি। সেখানে নৌকা প্রার্থীর পক্ষে গণসংযোগ এবং পথসভায় বক্তব্য রাখেন মাশরাফি। এসময় তিনি নৌকা প্রতীকে সবার ভোট প্রার্থনা করেন।

এসময় অন্যদের মধ্যে ফরিদপুর-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী আব্দুর রহমানসহ আওয়ামী লীগের অন্য নেতারা উপস্থিত ছিলেন। পথসভা শেষ করে মাশরাফি আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রাম আওয়ামী লীগের জনসভায় যোগ দেন। সেখানেও তিনি বঙ্গবন্ধুর নৌকা প্রতীকে ভোট দিতে সবাইকে আহ্বান জানান। 

সভায় বক্তব্য রাখেন সাবেক পুলিশ কমিশনার আসাদুজ্জামান মিয়া, পুলিশের সাবেক এআইজি মালিক খসরু, জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহিদুল ইসলাম। 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ (নড়াইল-লোহাগড়া) আসনে আওয়ামী লীগের ‘নৌকা’ প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা। তিনি দলটির ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন। মাশরাফি বিন মর্তুজা নড়াইল-২ আসনের বর্তমান সংসদ সদস্য।

তামিম/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়