ঢাকা     সোমবার   ২০ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

নৌকার সমর্থকদের হামলায় জানে বেঁচে আসছি: স্বতন্ত্র প্রার্থী আব্দুল হামিদ

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ৩০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৫:১৫, ৩০ ডিসেম্বর ২০২৩
নৌকার সমর্থকদের হামলায় জানে বেঁচে আসছি: স্বতন্ত্র প্রার্থী আব্দুল হামিদ

পাবনা-৩ আসনের চাটমোহরে নির্বাচনি গণসংযোগ, পথসভা করার সময় নৌকার প্রার্থী মকবুল হোসেনের সমর্থকরা হামলা করেছেন বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল হামিদ। শনিবার (৩০ ডিসেম্বর) সকালে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন তিনি।

আব্দুল হামিদ বলেন, শুক্রবার রাতে নৌকার সমর্থকদের হামলায় জানে বেঁচে আসছি। হয়তো শারীরিকভাবে ক্ষতিগ্রস্ত হইনি। নতুবা জীবনটাই চলে যেতো। এসব ঘটনায় আমরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

তিনি আরও বলেন, গতকাল রাতে চাটমোহর উপজেলার কাটাখালি, খৈরাশ, বামনগ্রাম ও কামালপুরে গণসংযোগ এবং পথসভা করি। এর মধ্যে, কাটাখালি ও খৈরাশ এলাকায় আমাদের পথসভা ও গণসংযোগে বাধা প্রদান করা হয়। নৌকার সমর্থকরা অকথ্য ভাষায় গালিগালাজ, ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিসোটা নিয়ে আমাদের ওপর আক্রমণ চালায়। এসময় জীবন বাঁচাতে দ্রুত ওই এলাকা ত্যাগ করি।

এই স্বতন্ত্র প্রার্থী অভিযোগ করে বলেন, সহকারী রিটার্নিং কর্মকর্তা এবং চাটমোহরের সার্কেল অফিসারকে একাধিকবার ফোন দিলেও তারা রিসিভ করেননি। এমনকি আমাকে কোনও সহযোগিতাও করেননি। পরে শুনেছি তারা ঘটনাস্থলে গিয়েছিল, কিন্তু আমার সঙ্গে তারা দেখা বা কথা বলেননি।

তিনি আরও বলেন, প্রায় প্রতিদিনই আমিসহ আমার কর্মীরা নানা হুমকি-ধামকি ও জীবনের নিরাপত্তাহীনতার মধ্য দিয়ে নির্বাচনি প্রচারণা চালিয়ে যাচ্ছি। আমি কোনও অভিযোগ দিলে সেটা গুরুত্বের সঙ্গে আমলে নেওয়া হচ্ছে না।

এ বিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা রেদুয়ানুল হালিম বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে। স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ সত্য নয়।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার হাবিবুল ইসলাম বলেন, স্বতন্ত্র প্রার্থী কি কারণে এসব অভিযোগ করছেন জানি না। কোনও পক্ষপাতিত্ব করা হচ্ছে না। আমরা প্রার্থীদের অভিযোগ পেলে সঙ্গে সঙ্গে পদক্ষেপ নিচ্ছি।

শাহীন/কেআই

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়