ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ আছে: ইসি রাশেদা 

নীলফামারী প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫১, ৩০ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:১৬, ৩০ ডিসেম্বর ২০২৩
নির্বাচনের সুষ্ঠু পরিবেশ আছে: ইসি রাশেদা 

নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় ইসি রাশেদা সুলতানা

নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, ভোটাররা কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবেন। বর্তমানে সেই পরিবেশ বিরাজ করছে। সুষ্ঠু পরিবেশে নির্বাচন আয়োজনের জন্য আমরা কাজ করছি। সুষ্ঠু নির্বাচন করার জন্য আমরা প্রস্তুত আছি।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে নীলফামারী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দ্বাদশ সংসদ নির্বাচনের প্রিসাইডিং কর্মকর্তা, প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

রাশেদা সুলতানা বলেন, বেশকিছু সীমাবদ্ধতার কারণে আমরা কেন্দ্রগুলোতে সিসি ক্যামেরা স্থাপন করতে পারিনি। এখন সাংবাদিকদের সেই দায়িত্ব পালন করতে হবে। আমরা সাংবাদিকদের সিসি ক্যামেরা মনে করছি।

নির্বাচন কমিশনার বলেন, সাংবাদিকরা ভোটে কেন্দ্র থেকে লাইভ করতে পারবেন। তবে, এজন্য যেন ভোট গ্রহণ কার্যক্রমে কোনো সমস্যা না হয়। এ বিষয়টি মনে রাখতে হবে। ভোট কেন্দ্রে তথ্য সংগ্রহের জন্য প্রিসাইডিং কর্মকর্তাকে অবগত করতে হবে।

সভায় জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা পঙ্কজ ঘোষের সভাপতিত্বে অতিরিক্ত বিভাগীয় কমিশনার আবু জাফর, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ আজিজুল ইসলাম, জেলা পুলিশ সুপার গোলাম সবুর, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, অতিরিক্ত পুলিশ কমিশনার এম রাশেদুল হকসহ সহকারী রিটার্নিং কর্মকর্তা, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও সংসদ সদস্য পদপ্রার্থীরা উপস্থিত ছিলেন।

সিথুন/রফিক

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়