ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

আইনে সোপর্দ করে ষড়যন্ত্রকারীদের শাস্তি দেওয়া হবে: আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ৩০ ডিসেম্বর ২০২৩  
আইনে সোপর্দ করে ষড়যন্ত্রকারীদের শাস্তি দেওয়া হবে: আইনমন্ত্রী

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘দেশে অনেক ষড়যন্ত্র চলছে। আর ষড়যন্ত্র করবেন না। ভোট কেন্দ্রে যেতে বাধা দিলে বাধাদানকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়া হবে। আইনে সোপর্দ করে আইনীভাবে ষড়যন্ত্রকারীদের শাস্তি দেওয়া হবে।’

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবায় নিজ নির্বাচনি এলাকা বিনাউটি ইউনিয়নের মজলিশ বাজারে গণসংযোগ ও গণসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। আইনমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনে আওয়ামী লীগের ‘নৌকা’ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।  

আইনমন্ত্রী বলেন, সারা বিশ্বের ক্যামেরা ফিট করে রাখছে আপনারা ভোট কেন্দ্রে যান কিনা। আপনারা নির্বাচনে অংশগ্রহণ করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বন্ধ করবেন। নির্বাচনে অংশগ্রহণ করে দেশের গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত করবেন। 

তিনি আরও বলেন, যারা আপনাদের টাকা লুট করে সাজার ভয়ে লন্ডনে পালিয়ে তিনতলা বাড়িতে থাকেন তারা সেই টাকার সাহায্যে কিছু বিদেশি সাংবাদিক দিয়ে দেশের বিরুদ্ধে লিখাচ্ছেন। দেশের নামে মিথ্যা কথা লিখায়, যে দেশে লাশ পড়ে গেছে। কোথায় লাশ পড়েছে তাদের খুঁজে বের করতে বলেন। দেশে নাকি মানুষকে নির্যাতন করি আমরা। তাদের জিজ্ঞেস করতে হবে নির্যাতনের কি দেখেছেন। মানুষতো নির্যাতিত হয়েছে ২২ বছর আগে। 

আনিসুল হক বলেন, যারা বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং পয়সা খরচ করে কুৎসা রটায় এগুলো বন্ধ করার জন্য আপনাদের ব্যবস্থা নিতে হবে। আপনারা দেশের নাগরিক, আপনাদেরকেই ব্যবস্থা নিতে হবে। আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা বলবেন আমরা বাংলাদেশের নাগরিক। বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে সেটা দেখাবেন আর বলবেন আমরা ভালো আছি।

বিনাউটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রাশেদুল কাওসার ভূইয়া জীবন, পৌর মেয়র গোলাম হাক্কানী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী আজহারুল ইসলাম ও রুহুল আমিন ভুইয়া বকুল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ ও জেলা পরিষদের সদস্য আবদুল আজিজ প্রমুখ।

মাইনুদ্দিন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়