ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

আচরণবিধি লঙ্ঘন 

কুষ্টিয়ায় যুবলীগ নেতাকে শোকজ

কুষ্টিয়া প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ৩০ ডিসেম্বর ২০২৩  
কুষ্টিয়ায় যুবলীগ নেতাকে শোকজ

মো. বুলবুল আহম্মেদ টোকন চৌধুরী

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে কুষ্টিয়া-১ আসনের স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ও দৌলতপুর উপজেলা যুবলীগের সভাপতি মো. বুলবুল আহম্মেদ টোকন চৌধুরীকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে নির্বাচনি অনুসন্ধান কমিটি। 

শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে নির্বাচনি অনুসন্ধান কমিটির প্রধান যুগ্ম জেলা ও দায়রা জজ মোহা. আসাফ-উদ-দৌলা স্বাক্ষরিত চিঠিতে বুলবুলকে শোকজ করা হয়। আদালত পুলিশ পরিদর্শক মো. মনিরুল ইসলাম এতথ্য নিশ্চিত করেছেন।

বুববুলের বিরুদ্ধে অভিযোগ তিনি স্বতন্ত্র প্রার্থী নাজমুল হুদার নির্বাচনি প্রচারণাকালে অস্ত্র দেখিয়ে মোটরসাইকেলের গতিরোধ করে প্রচারণা না করার জন্য প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি দেখিয়ে আতঙ্ক সৃষ্টি করেছেন। যা শান্তিপূর্ণ নির্বাচনি পরিবেশে বিঘ্ন সৃষ্টি করেছে। বুলবুল আহম্মেদ টোকন স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ও সাবেক এমপি রেজাউল হক চৌধুরীর ভাই।

পুলিশ পরিদর্শক মো. মনিরুল ইসলাম জানান, নোটিশে অনুযায়ী আগামী সোমবার (১ জানুয়ারি) সকাল ১১টায় অনুসন্ধান কমিটি প্রধানের কার্যালয়ে স্বশরীরে হাজির হয়ে লিখিত জবাব দাখিলের নির্দেশ দেওয়া হয়েছে।

নোটিশ প্রাপ্ত বুলবুল আহম্মেদ টোকন চৌধুরী বলেন, আমি এখনো কোনো নোটিশ পায়নি। আমি একটা প্রোগ্রামে আছি পরে কথা বলবো। এ কথা বলে কল কেটে দেন তিনি।

কাঞ্চন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়