ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

অফিস থেকে অফিসে দৌড়েছি বলেই নড়াইলে মেগা প্রকল্প আসছে: মাশরাফি

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৯, ১ জানুয়ারি ২০২৪   আপডেট: ১৮:২১, ১ জানুয়ারি ২০২৪
অফিস থেকে অফিসে দৌড়েছি বলেই নড়াইলে মেগা প্রকল্প আসছে: মাশরাফি

নড়াইল-২ আসনে আওয়ামী লীগের ‘নৌকা’ প্রতীকের প্রার্থী মাশরাফি বিন মুর্তজা বলেছেন, ‘আমি একটা কাজে লেগে থাকতে পারি। আমি কষ্ট করতে পারি। আমি দৌড়াতে পারি মন্ত্রণালয়ে। অফিস থেকে অফিসে আমি দৌড়েছি বলেই আজকে মেগা প্রকল্প নড়াইলে আসছে।’

সোমবার (১ জানুয়ারি) প্রচারণায় বের হয়ে সকাল সাড়ে ১১টার দিকে লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা প্রাথমিক বিদ্যালয়ে মাঠ নির্বাচনি পথসভায় এসব কথা বলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক।

পরে বিকেলে উপজেলার নোয়াগ্রাম ইউনিয়ন ও শালনগর ইউনিয়নে ১০/১৫ টি পথসভায় অংশ নিয়ে মাশরাফি বলেন, আইটি পার্ক, ইঞ্জিনিয়ারিং কলেজ এগুলো আপনাদের বাড়ির পাশেই হয়েছে। এগুলো যদি না আসে আপনাদের ছেলে-মেয়েরা পড়ালেখা করবে কোথায়, ট্রেনিং করবে কোথায়। সন্তানরা বড় হয়ে তাদের পরিবারকে সাপোর্ট দেবে, নিজেরা ভালো থাকতে পারবে। তবে, সেই জায়গাটা আমাদের তৈরি করে দিতে হবে। ৭ জানুয়ারি আপনারা কষ্ট করে ভোটকেন্দ্রে গিয়ে মূল্যবান ভোটটি দেবেন।

তিনি আরও বলেন, আমি নৌকা প্রতীক নিয়ে এসেছি। আমি বিশ্বাস করি আপনারা ভোটটা দিয়ে আপনার সন্তানদের জন্য কাজ করার সুযোগ করে দেবেন আমাকে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- নড়াইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আ. হান্নান রুনু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুনসী আলাউদ্দীন, লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিযুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল হক রোম, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না প্রমুখ।

নড়াইল জেলা নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে দুটি পৌরসভা ও ২০ টি ইউনিয়নের মোট ভোটার ৩ লাখ ৬৫ হাজার ৭২৯ জন। এর মধ্যে পুরুণ ১ লাখ ৮১ হাজার ৯৯০ জন ও নারী ভোটার ১ লাখ ৮৩ হাজার ৭৩৬ জন।

শরিফুল/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়